গাংনীতে চারজন মাদক কারবারি আটক মাদকদ্রব্য উদ্ধার 

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম:

মেহেরপুরের গাংনীতে  মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬৩০ বোতল ফেনসিডিল, চার গ্রাম হেরোইন ও দেড়’ শ গ্রাম গাঁজাসহ চারজনকে আটক করেছে গাংনী থানা পুলিশ।


গতকাল বুধবার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন স্থানে পৃথক চারটি অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।এসময় তাদের নিকট থেকে ফেনসিডিল, গাঁজা ও হেরোইন উদ্ধার করা হয়েছে।

আটকক্তরা হলেন, উপজেলার কাজিপুর গ্রামের এলাহী বকসের ছেলে মো: সাহাজুল ইসলাম (৩৮), ভাটপাড়া এলাকার কাবুল হোসেনের ছেলে মো: কাজল হোসেন ((১৯),সহড়াতলা গ্রামের মৃত আকছেদ আলীর ছেলে মশিউর রহমান ওরফে মুছা ((৪৫)ও খাঁসমহল গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে মো: পল্টু হোসেন (৪০)।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: তাজুল ইসলাম এই তথ্য নিশ্চিত করে জানান, গতকাল বুধবার দিবাগত রাত থেকে  বৃহস্পতিবার ভোররাত পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে পৃথক চারটি অভিযান চালিয়ে চারজন মাদক কারবারিকে আটক করা হয়।এসময় তাদের নিকট থেকে ৬৩০ বোতল ফেনসিডিল, চার গ্রাম হেরোইন ও দেড়’ শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

মাদক উদ্ধারের ঘটনায় আজ বৃহস্পতিবার দুপুরে গাংনী থানা ক্যাম্পাসে আনুষ্ঠানিকভাবে প্রেসব্রিফ করেছেন মেহেরপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মো: আহসান খান।

প্রেসব্রিফিং এ অতিরিক্ত পুলিশ সুপার আহসান খান জানান,গাংনী উপজেলার বিভিন্ন স্থানে মাদক পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: তাজুল ইসলামের নেতৃত্বে থানার চারজন উপপরিদর্শক (এসআই) সঙ্গীয় ফোর্স বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চারজন মাদক কারবারিকে আটক করা হয়।এসময় তাদের নিকট থেকে ৬৩০ বোতল ফেনসিডিল,১৫০ গ্রাম গাঁজা,৪ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, মাদকদ্রব্য এবং মাদক কারবারিরা দেশ ও সমাজের শত্রু।তাই এদের নির্মল করার জন্য পুলিশ সব সময় কাজ করছে।এদের নির্মূল করতে সাংবাদিক জনপ্রতিনিধিসহ সমাজের এগিয়ে  এগিয়ে আসতে হবে।

আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বিকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!