গাংনীতে বোমা,চিরকুট ও কাফনের কাপড় উদ্ধার

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম:

মেহেরপুরের গাংনীতে ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক রবিউল ইসলাম (৫৫) এর  দোকানের সামনে থেকে দু’টি বোমা,চিরকুট ও কাফনের কাপড় উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে গাংনী উপজেলার গোপালরগর বাজারে এসব উদ্ধার করে। রবিউল ইসলাম রায়পুর ইউনিয়ান বিএনপির সাধারণ সম্পাদক ও গোপালনগর গ্রামের আবুল কাশেম বিশ্বাসের ছেলে।


রবিউল ইসলাম বলেন, প্রতিদিনের মত রাতে আমার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে চলে যায়। আজ সকালে দোকান খুলতে এসে একটি প্লাস্টিকের ব্যাগে বোমা দেখতে পায়। স্থানীয়দের সহযোগিতায় গাংনী থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে বোমা,চিরকুট ও কাফনের কাপড় উদ্ধার করে। তিনি আরো বলে, গত কিছুদিন আগে রায়পুর ইউনিয়ন পরিষদে প্যানেল চেয়ারম্যান বসানোকে কেন্দ্র করে আওয়ামী লীগের নেতা কর্মীদের সাথে কথা কাটাকাটি হয়। সেই সূত্রতার জের ধরে আমাকে হত্যার হুমকি দেওয়ার জন্য আমার দোকানে বোমা,চিরকুট ও কাফনের কাপড় রেখে আসে আওয়ামী লীগের লোকজন ।

গাংনী থানায় উপ-পরির্দশক শিমুল বিল্লাহ্ জানান, ভয়ভীতি দেখানোর জন্য রায়পুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক রবিউল ইসলামের দোকানের সামনে বোমা সদৃশ্য বস্ত,চিরকুট ও কাফনের কাপড় রেখে আসে দুবর্ত্তরা। এ ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে বলে জানান তিনি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!