গাংনীতে ৯ কেজি গাঁজা সহ দুইজন মাদক কারবারি আটক 

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম:

মেহেরপুরের গাংনীতে মাদকবিরোধী অভিযান চালিয়ে ৯ কেজি গাঁজাসহ রবিউল ইসলাম(৪০) এবং সজীব সরদার(৩৬) নামের দুই মাদক ব্যবসায়ী আটক করেছে মাদকদ্রব্য  অধিদপ্তর মেহেরপুর ।


মঙ্গলবার সকালে গাংনী উপজেলার জোরপুকুরিয়া ষোলটাকা সড়কের অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক রবিউল ইসলাম কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার বাহিরমাঝি গ্রামের মান্নান সরদারের ছেলে  এবং সজীব সরদার একই এলাকার আজিজুল সরদারের ছেলে।

জানাগেছে গোপন সূত্রে খবর পেয়ে মেহেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আবুল হাসেমের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অন্যান্য কর্মকর্তারা রাত একটা থেকে জোরপুকুরিয়া ষোলটাকা সড়কে অবস্থান গ্রহণ করেন। দীর্ঘক্ষন অবস্থানের পর সকাল সাড়ে পাঁচটার দিকে মাদক কারবারীরা মোটরসাইকেল যোগে ওই সড়ক দিয়ে যাবার পথে তাদের ব্যারিকেট করে। এ সময় মোটরসাইকেলে রাখা একটি প্লাস্টিকের বস্তার মধ্যে ৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় তাদের বহনকরা “টিভিএস স্ট্রাইকার ১২৫ সিসি” মোটরসাইকেল জব্দ করা হয়।

মেহেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আবুল হাসেম জানান, গাংনী উপজেলার জোরপুকুরিয়া ষোলটাকা সড়ক দিয়ে মাদক পাচার হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে   অভিযান চালানো হয়।কিন্তু মাদক ব্যবসায়ীদ্বয় বারবার তাদের অবস্থান পরিবর্তন করার পর সকাল সাড়ে পাঁচটার দিকে জোরপুকরিয়া ষোলটাকা সড়কের মাঝামাঝি স্থানে রাস্তায় গাছের ডালপালা ফেলে তাদের প্রতিরোধ করা হয়। এ সময় মোটরসাইকেলে থাকা দুই ব্যক্তির মাঝেখানে বস্তার মধ্যে রাখা প্লাস্টিক দিয়ে মোড়ানো অবস্থায় ৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।এসময় মোটরসাইকেলটি জব্দ  ও তাদের আটক করা হয়।

আটককৃতদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে  গাংনী থানায় হস্তান্তর করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!