ডিবি প্রধান হলেন গাংনীর কৃতি সন্তান আশরাফুজ্জামান তুহিন

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান হিসেবে দায়িত্ব পেয়েছেন মেহেরপুর জেলার গাংনী উপজেলার হোগলবাড়িয়া গ্রামের কৃতি সন্তান অতিরিক্ত পুলিশ কমিশনার মহা.আশরাফুজ্জামান তুহিন। বুধবার (৩১ জুলাই) ডিএমপি কমিশনার হাবিবুর রহমানের স্বাক্ষর করা এক আদেশে তাকে লজিস্টিকস, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট থেকে ডিবি প্রধান পদে বদলি করা হয়েছে। তিনি হাজী ভরস উদ্দীন মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র ছিলেন।
অতিরিক্ত পুলিশ কমিশনার ডিবি প্রধান মহা.আশরাফুজ্জামান তুহিন মেহেরপুর জেলার গাংনী উপজেলার হোগলবাড়িয়া গ্রামের মৃত আনারুল ইসলামের ছোট ছেলে।
ডিবি প্রধান মহা.আশরাফুজ্জামান তুহিনের নিকট আত্নীয় হোগলবাড়িয়া গ্রামের সাবেক ইউপি সদস্য মো: আব্দুল লতিফ জানান, ডিবি প্রধান মহা.আশরাফুজ্জামান তুহিনের একটি বড় ভাই ও তিনটি বোন রয়েছে। তার বাবা সমাজ সেবার পাশাপাশি অনেক জমিজমা থাকায় কারনে কৃষি কাজ করে জীবন জীবিকা নির্বাহ করতেন।
মটমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল আহমেদ জানান, ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান হিসেবে মহা.আশরাফুজ্জামান তুহিন দায়িত্ব পাওয়ায় এলাকার সকল শ্রেনী পেশার মানুষ খুশি হয়েছেন।
ডিবি প্রধান মহা.আশরাফুজ্জামান তুহিন অত্যান্ত মেধাবী, দক্ষ ও সৎ পুলিশ কর্মকর্তা। তাকে ডিবি প্রধান পদে পদায়ন করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!