মেহেরপুরের গাংনীতে ছিনতাইকারীদের বোমা হামলা, আহত -১

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম
মেহেরপুরের গাংনীতে ছিনতাইকারীদের বোমা হামলা ও ধারালো অস্ত্রের আঘাতে সাজেদুর রহমান (৩৫) নামের এক ঔষধ কোম্পানির প্রতিনিধি মারাত্মক আহত হয়েছে।
শুক্রবার রাত ৮টায় পলাশীপাড়া ভোমরদহ-ধর্মচাকী সড়কে এ ঘটনা ঘটে। সাজেদুর রহমান নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার পাচুড়িয়া গ্রামের সেকেন্দার আলীর ছেলে ও গ্লোব ফার্মাসিটিক্যাল লিমিটেডের গাংনী এরিয়ায় কর্মরত ।
স্থানীয়রা জানান, পলাশীপাড়া থেকে মোটরসাইকেল যুগে ভোমরদহ-ধর্মচাকী যাওয়ার পথে ছিনতাইকারীরা গতিরোধ করে বোমা বোমা হামলা চালায়। এ সময় সাজেদুর রহমান মাটিতে লুটিয়ে পড়লে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মোটরসাইকেল ও নগদ ২০ হাজার টাকা ছিনতাই করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল অফিসার এমকে রেজা জানান, দুই হাতে অনেক ক্ষত সৃষ্টি হয়েছে। তাই উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করা হয়েছে।
গাংনী থানার ওসি তাজুল ইসলাম জানান, বোমা হামলা ও ছিনতাই এর খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং ছিনতাইকারীদের ধরতে কাজ করছে পুলিশ।

 

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!