মেহেরপুরের গাংনীতে বিএনপির দোয়া মাহফিল

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম:

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ৭৯তম জন্মদিন উপলক্ষ্যে ও ছাত্র-জনতার আন্দোলনে শহীদদের আত্মার মাগফেরাত কামনায় মেহেরপুরের গাংনীতে মিলাদ ও দোয়া মাহফিল করে বিএনপি। শুক্রবার সকাল ১১ টার দিকে গাংনী উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
গাংনী উপজেলা বিএনপির সভাপতি রেজাউল হক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি জাভেদ মাসুদ মিল্টন।
এসময় বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য কামনা এবং বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ও প্রয়াত আরাফাত রহমান কোকোসহ বিএনপির প্রয়াত নেতা কর্মীদের আত্মার এবং ছাত্র জনতার আন্দোলনে শহীদদের আত্মার মাগফেরত ও আহতদের সুস্থতা কামনায় বিশেষ দোয়া করা হয়।
এসময় ষোলটাকা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মনিরুজ্জামান মনি,সাবেক চেয়ারম্যান আলফাজ উদ্দীন কালু,পৌর বিএনপি’র সাবেক সভাপতি ইনসারুল হক ইন্সু,জেলা যুবদলের সাধারণ সম্পাদক কাওসার আলী,জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি আব্দাল হক, উপজেলা যুবদলের আহবায়ক মালেক হোসেন চপল, সদস্য সচিব জাহিদুল ইসলামম, পৌর যুবদলের সভাপতি সাইদুল ইসলাম সাধারণ সম্পাদক এনামুল হক সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!