গাংনীতে চারটি বোমা স্বদৃশ্য বোমা উদ্ধার

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টােয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনীতে চারটি বোমাস্বদৃশ্য বোমা উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল সাড়ে ৮টার সময় উপজেলার হিজলবাড়িয়া গ্রামের মোল্লা পাড়ার বিশারত আলীর বাড়ির একটি কক্ষের পাশ থেকে বোমা স্বদৃশ্য বস্তু উদ্ধার করা হয়। বিশারত আলী হিজলবাড়িয়া গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে।
বিশারত আলী জানান,রাতের কোন এক সময় তার শয়ন কক্ষের পাশে একটি দরজার কাছে কে বা করা চারটি বোমা স্বদৃশ্য বস্তু ও একটি চিরকুট রেখে গেছে। সকালে ঘুম থেকে উঠে বোমা স্বদৃশ্য বস্তু গুলো দেখতে পেয়ে স্থানীয় ইউপি সদস্য রিপন আলীকে জানায়। পরে ইউপি সদস্য রিপন আলী গাংনী থানাকে অবগত করলে বোমা স্বদৃশ্য বস্তুু গুলো নিয়ে যায়। চিরকুটে ২০ হাজার টাকা চাঁদা দাবি করা হয়েছে।
তিনি আরো বলেন,কিছুদিন পূর্বে চাঁদা না পেয়ে দুর্বৃত্তরা তার বিচালির গাদা ও ট্রাক্টরে আগুন লাগিয়ে দেয়। এদিকে বোমাস্বদৃশ্য উদ্ধারের ঘটনায় বিশারত আলীর পরিবারে আতংক বিরাজ করছে।
ইউপি সদস্য রিপন আলী বলেন,ইতোপূর্বে বিশারত আলীর অনেক ক্ষয়ক্ষতি করেছে দুর্বৃত্তরা। এ বিষয়ে ব্যবস্থা নেয়া না হলে বড় ধরনের ক্ষয়ক্ষতির আশংকা করছেন তিনি।
গাংনী থানার এস আই মাসুদ বলেন,লাল টেপদিয়ে মড়ানো চারটি বোমা স্বদৃশ্য বস্তু পড়ে রয়েছে এমন সংবাদের ভিত্তিতে সেগুলো উদ্ধার করে পানিভর্তি বালতিতে রেখে থানায় নেয়া হয়েছে।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুর রাজ্জাক বলেন,বিষয়টি তদন্ত করা হচ্ছে। দ্রত সময়ের মধ্যে চাঁদাবাজদের চিহিৃত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে আশ্বাস দেন তিনি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!