গাংনীতে জমিজমা সংক্রান্ত বিরোধ। দু’পক্ষের সংঘর্ষে আহত-৮

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনীতে জমিজমা সংক্রান্ত বিরোধ ও ফসল কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৮ জন আহত হয়েছে। শুক্রবার সকাল ৮ টায় উপজেলার ধানখোলা গ্রামের মাঠপাড়ায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতরা হলেন,এখলাস আলী,সাবান আলী,জিয়ারুল ইসলাম,আসাদুল ইসলাম ও ফাকের আলী অপর পক্ষের সেন্টু,মিনারুল,সিরাজুল ইসলাম ও জিনারুল ইসলাম।
আহত ও স্থানীয়রা জানান, আব্বাস আলী ও এখলাস পক্ষের মধ্যে প্রায় ১০ একর জমি নিয়ে দীর্ঘদিন যাবৎ মামলা ও বিরোধ চলে আসছে। শুক্রবার ভোরে আব্বাস সহ তার লোকজন বিরোধ পূর্ন জমির গম কেটে বাড়ি নিয়ে আসছে এমন সংবাদের পেয়ে এখলাস ও তার লোকজন বাধা দিতে গেলে উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায় আব্বাস আলী সহ তার লোকজন দেশীয় অস্ত্রসন্ত্র নিয়ে হামলা চালালে আহতের ঘটনা ঘটে। এদিকে এখলাসের লোকজনের হামলায় আব্বাস আলীর কয়েকজন আহত হয় বলে দাবি করে তারা।
গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) এম কে রেজা জানান,আহতদের ৩জন গাংনী হাসপাতালে ভর্তি রয়েছে। এছাড়া জিয়ারুল ইসলাম,সাবান আলী ও আসাদুল ইসলামের অবস্থার সংকটপন্ন হওয়ার কারনে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
গাংনী থানার ওসি বজলুর রহমান জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি শান্ত করা হয়েছে। পরবর্তীতে কোন ধরনের সহিংসতার ঘটনা না ঘটে এজন্য পুলিশ সর্তক রয়েছে। এখন পর্যন্ত কোন পক্ষই লিখিত অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!