গাংনীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রান গেলো যুবকের

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টােয়েন্টিফোরডটকম :

মেহেরপুরের গাংনীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে রিপন হোসেন (৩৮) নামের এক যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টায় মেহেরপুর-কুষ্টিয়া সড়কের আকুবপুর বাজারে এ দূর্ঘটনা ঘটে। নিহত রিপন আলী গাংনী উপজেলার মুন্দা মাঝের গ্রামের হকজেল আলীর ছেলে। রিপন একটি সিকারেট কোম্পানীর বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।
বামন্দী ফায়ার সার্ভিস ষ্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইছাহাক আলী বিশ্বাস বলেন,রিপন হোসেন মোটরসাইকেল যোগে কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার কাতলামারী বাজারে যাওয়ার পথে আকুবপুর বাজার এলাকায় পৌছালে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুর রাজ্জাক বলেন,দূর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এছাড়া ঘাতক ট্রাক সহ চালককে আটকের চেষ্টা চলছে।
স্থানীয়রা জানান, ড্রামট্রাক সহ অবৈধ যানবাহন বেপোরোয়া গতিতে চলাচল করার কারনে প্রায় প্রতিদিনই হতাহতের ঘটনা ঘটছেই। এসব অবৈধ যানবাহন নিয়ন্ত্রয় করা না হলে দূর্ঘটনার প্রবনতা আরো বাড়বে বলে ধারনা তাদের।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!