গাংনীতে ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার। ডাকাতি হওয়া মোটরসাইকেল উদ্ধার

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টােয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনী থানা পুলিশের অভিযানে ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত মধ্যরাতে কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার আমলা ও গাংনী উপজেলার সাহেবনগর ও সাহারবাটি থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার জামালপুর মধ্যপাড়ার রব্বান মন্ডলের ছেলে রবিউল ইসলাম (৩৮) মেহেরপুর জেলার গাংনী উপজেলার সাহেবনগর গ্রামের মৃত ফকির মন্ডলের ছেলে মোহাম্মদ নাজির হোসেন (৫৩) ও সাহারবাটি গ্রামের রফিকুল ইসলামের ছেলে দুলাল আলী (৩৫)। পুলিশ সুপার রাফিউল আলম প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেছেন।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান,পুলিশ সুপারের নেতৃত্বে জেলা গোয়েন্দা পুলিশ ও সাইবার ক্রাইম ইউনিটের সহযোগিতায় গাংনী থানা পুলিশ ডাকাতি মামলার আসামীদের গ্রেফতার করে। এ সময় ডাকাতি হওয়া মোটরসাইকেল ও ডাকাতি কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র ও লাঠিসোটা উদ্ধার করা হয়। এছাড়া এ ঘটনার সাথে জড়িত অন্য সদস্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।
এর আগে গত ৮ এপ্রিল থানাপাড়ার সাদ্দাম ও তার বন্ধু লাভলু শনিবার রাত পৌনে দশটার দিকে সাহারবাটি থেকে গাড়াডোব বাজারে যাওয়ার পথে ভাঙ্গাপাড়া মাঠ নামক স্থানে পৌঁছালে একদল ডাকাত তাদের পথ গতিরোধ করে তাদের হাত পা ও মুখ গামছা দিয়ে বেঁধে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে মোটরসাইকেল নগদ টাকা মোবাইল ফোন নিয়ে চলে যায়। পরে স্থানীয় লোকজন তাতের উদ্ধার করে গাংনী হাসপাতালে ভর্তি করে।
এ ঘটনায় সাদ্দাম হোসেন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন যার মামলা নম্বর ৮ তারিখ ০৯/০৪/২০২৩ ইং। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে সোপর্দ করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!