গাংনীতে দশটি বোমা ও বোমা তৈরির সরাঞ্জাম উদ্ধার

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টােয়েন্টিফাের ডটকম :

মেহেরপুরের গাংনীতে দশটি বোমা ও বোমা তৈরির সরাঞ্জাম উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত ৯টার সময় উপজেলার হিজলবাড়িয়া গ্রামের জব্বার আলীর বাড়ি থেকে বোমা ও বোমা তৈরির সরাঞ্জাম উদ্ধার করা হয়।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুর রাজ্জাক জানান,সাহারবাটি ইউনিঢয়নের হিজলবাড়িয়া গ্রামের আব্দুর রাজ্জাক আলীর ছেলে জব্বার আলীর বাড়িতে বোমা ও বোমা তৈরিরর সরাঞ্জাম রয়েছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে জব্বার আলী পালিয়ে যায়। পরে এএসআই আল আমিন মামুন অর রশিদ ও সঙ্গীয় ফোর্স বাড়ি তল্লাশী করে ১০ টি বোমা,বোমা তৈরির সরাঞ্জাম ও আনুমানিক ১শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।
তিনি আরো বলেন,বোমা তৈরির সরাঞ্জাম ও মাদক উদ্ধারের ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করা হবে। এছাড়া বাড়ির মালিক জব্বার আলীকে গ্রেফতারে অভিযান শুরু হয়েছে।
জব্বার আলীর ছেলে সোহেল রানার স্ত্রী বিপাশা খাতুন বলেন,তার স্বামী সোহেল রানা ইটভাটায় ট্রলি চালায় আর শশুর জব্বার আলী কৃষি কাজকর্ম করে। তবে বোমা সংক্রান্ত বিষয়ে তিনি কিছু জানেননা।
প্রতিবেশিরা জানান, জব্বার আলীর কর্মকান্ড ভালো ছিলনা। তার বিরুদ্ধে চুরি ও সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ রয়েছে। তার ভয়ে কেউ মুখ খুলতে সাহস পায়না।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!