গাংনীতে দুই সহযোগি সহ আওয়ামীলীগ নেতা ও স্কুল কমিটির সাবেক সভাপতি টোকন গ্রেফতার। মাদক ও দেশীয় অস্ত্র উদ্ধার

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনীতে আওয়ামীলীগ নেতা ও স্কুল কমিটির সাবেক সভাপতি সহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার দিবাগত রাত ৩ টার দিকে পৌর এলাকার বাঁশবাড়িয়া বাজারের লিখন কফি হাউজের সামনে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে গাঁজা ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন,ধানখোলা ইউপি (খ) অঞ্চল আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক ও গাড়াডোব মাধ্যমিক বিদ্যালয় পরিচালণা পর্ষদের সাবেক সভাপতি গোলাম সারোয়ার টোকন (৪২) এবং তার দুই সহযোগি গাড়াডোব গ্রামের মৃত গোলাম রসুলের ছেলে শাহীন (২৯) ও ঢাকা জেলার কদমতলী থানার মোহাম্মদ বাগ এলাকার মৃত খোরশেদ আলমের ছেলে মাহবুবুর রহমান(৫০)।
র‌্যাব ৬ ঝিনাইদহ ক্যাম্পের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,বাঁশবাড়িয়া বাজার এলাকায় কতিপয় ব্যক্তি মাদক ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব ৬ গাংনী ক্যাম্পের সদস্যরা অভিযান পরিচালনাকালে তাদের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে মাদক ক্রয়-বিক্রয়ের সাথে জড়িতরা কৌশলে পালানোর চেষ্টাকালে তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের কাছ থেকে ৫শ’ গ্রাম গাঁজা, দেশীয় তৈরী একটি রামদা, একটি তরবারি, দুটি মোবাইল এবং চারটি সিমকার্ড উদ্ধার করা হয়। এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন ও অস্ত্র আইনে মামলা দায়ের পূর্বক তাদের গাংনী থানায় হস্তান্তর করা হয়েছে।
ধানখোলা ইউপি (খ) অঞ্চল আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বলেন, গোলাম সারোয়ার টোকন ধানখোলা ইউপি (খ) অঞ্চল আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। সে মাদকের সাথে জড়িত থাকলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!