গাংনীতে পানিতে ডুবলো বিধবার সপ্ন

কর্তৃক farukgangni

ফারুক আহমেদ :

মেহেরপুরের গাংনীতে পানিতে ডুবে আসিফ হোসেন (১২) নামের এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলার ধানখোলা ইউপির আজান গ্রামের একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।  স্থানীয়রা জানান, বুধবার সকাল ১০টায় জনৈক্য হায়দার আলীর পুকুরে স্থানীয় লোকজনের সাথে আসিফ মাছ ধরছিল। পুকুরটি গভীর ও পানি বেশি থাকার কারনে আসিফ পানিতে ডুবে যায়। তাকে পুকুরে দিনভর সন্ধান করার পর সন্ধ্যায় তার মরদেহ উদ্ধার করা হয়।
আসিফের নিকট আত্নীয়রা জানান, বেশ কয়েক বছর আগে আসিফের বাবার সাথে তার মায়ের পারিবারিক কোলহের কারনে বিবাহ বিচ্ছেদ হয়। তারপর থেকে আসিফ হোসেন তার মায়ের সাথে নানার বাড়িতে থেকে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ে লেখাপাড়া করতো। একমাত্র সন্তান আসিফের মৃত্যুতে তার মা আফরোজা খাতুনের আর্তনাদ কিছুতেই থামছেনা সান্তনা দিতে পারছেন না স্বজনরাও।
আজান গ্রামের বাসিন্দা ও গাংনী উপজেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক আবুল বাশার জানান,দারিদ্রতার কারনে আসিফ হোসেনকে তার মা অনেক কষ্ট করে লালন পালন করতো। তার মৃত্যুতে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আসিফের মায়ের অনেক সপ্ন ছিলো ছেলেকে নিয়ে। পুকুরের পানি কেড়ে নিলো সেই সপ্নকে। গাংনী থানার ওসি মো: ওবাইদুর রহমান জানান,আসিফ হোসেনের মৃত্যু’র ঘটনায় একটি অপমৃত্যু’র মামলা হয়েছে। আজান সরকারী প্রাথমিক বিদ্যালয়ে লেখাপাড়া করতো।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!