গাংনীতে বোমা উদ্ধারের ঘটনায় পিতাপুত্র গ্রেফতার

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনীতে দশটি বোমা ও বোমা তৈরির সরাঞ্জাম উদ্ধারের ঘটনায় পিতাপুত্রকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার রাতে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, হিজলবাড়িয়া গ্রামের পূর্ব পাড়ার আব্দুর রাজ্জাক আলীর ছেলে জব্বার আলী ও তার ছেলে সোহেল রানা।
মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এস আই) আতিক জানান,জব্বার আলী উপজেলার সাহারবাটি ও সোহেল রানা কুলবাড়িয়া গ্রামে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এর আগে গাংনী থানার উপরিদর্শক (এস আই) মাসুদ বোমা, বোমা তৈরির সরঞ্জাম ও গাঁজা উদ্ধারের ঘটনায় জব্বার আলী ও তার ছেলে সোহেল রানার বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করে। মামলা নং ৩ ও ৪ তাং ০৫.০২.২০২২ ইং।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুর রাজ্জাক জানান,গ্রেফতারকৃত জব্বার আলী বিভিন্ন ইটভাটা পাহারা দিতো। পাশাপাশি নিজেরাই বোমা বিস্ফোরন ঘটিয়ে ইটভাটা মালিকদের আতংকিত করে চাঁদা দাবি করতো। এ ঘটনার সাথে জব্বারের কয়েকজন সহযোগি জড়িত রয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।
গত শনিবার রাত ৯টার সময় উপজেলার হিজলবাড়িয়া গ্রামের জব্বার আলীর বাড়ি থেকে ১০টি বোমা,বোমা তৈরির সরাঞ্জাম ও গাঁজা উদ্ধার করা হয়।

 

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!