গাংনীর করমদীতে জামাইয়ের হাতে শাশুড়ী খুন।

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টােয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনীতে পারিবারিক বিরোধের জেরে শাশুড়ীকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে তার জামাই। মঙ্গলবার সকাল ১১ টার সময় তেঁতুলবাড়িয়া ইউনিয়নের করমদী মাঠপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রঙ্গিলা খাতুন করমদী মাঠপাড়ার শওকত আলীর স্ত্রী ও তার জামাতা একই গ্রামের রবিউল ইসলামের ছেলে বাদশা।
স্থানীয়রা জানান, বেশকিছু দিন যাবৎ বাদশার স্ত্রী রিনি খাতুন ও তার মায়ের সাথে বাদশা মিয়ার পারিবারিক বিরোধ চলে আসছিলো। বিরোধের জেরে রঙ্গিলার নিজ বাড়িতে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে। এসময় বাধা দিতে গেলে বাদশা তার স্ত্রী রিনি খাতুনকেও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে আহত করে। রিনি খাতুন বর্তমানে স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছে।
নিহত রঙ্গিলা খাতুনের প্রতিবেশিরা জানান,রিনি খাতুন ও বাদশার বিয়ের পর থেকে বিভিন্ন বিষয় নিয়ে প্রায় প্রতিনিয়িন ঝগড়া বিবাদ লেগেই থাকতো। একারনে বিয়ের কিছুদিন পর বাদশা রিনি খাতুনকে তালাক দেয়। এরপর গত ৬ মাস পূর্বে পুনরায় বিয়ে করে সংসার করে আসছিলেন।  নিহতের পরিবার সূত্র জানায়,বাদশা কিছু আগে জেল থেকে বের হয়ে হয়েছে। তার বিরুদ্ধে মাদক বিক্রি ও সেবন সহ নানা অভিযোগ রয়েছে। গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুর রাজ্জাক বলেন,হত্যাকান্ডের পরপরই বাদশা পালিয়ে গেছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। এছাড়া ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার পূর্বক পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!