গাংনী পৌরএলাকার দায়িত্ব পেলেও নিকাহ রেজিষ্টি করতে পারছেন না নুহু নাজিউল্লাহ

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টােয়েন্টিফাের ডটকম :

মেহেরপুরের গাংনী পৌরসভার নিকাহ রেজিষ্টারের খন্ডকালিন দায়িত্ব দেয়া হলেও সাবেক নিকাহ রেজিষ্টার মনিরুল ইসলামের বাঁধার মুখে দায়িত্ব পালন করতে পারছেন না নুহু নাজিউল্লাহ। যথাযথ দায়িদ্ব পালন করতে পারে এজন্য প্রশাসন সহ কর্তৃপক্ষের দারেদারে ঘুরছেন তিনি।
জানা গেছে, চলতি বছর ৭ এপ্রিল সাহারবাটি ইউনিয়নের নিকাহ রেজিষ্টার মনিরুল ইসলামকে খন্ডকালিন দায়িত্ব থেকে অব্যহতি দিয়ে ষোলটাকা ইউনিয়নের নিকাহ রেজিষ্টার নুহনাজিউল্লাহকে গাংনী পৌর এলাকার দায়িত্ব দেন জেলা রেজিষ্টার সাইফুল ইসলাম।
দায়িত্ব পাওয়ার পর বিয়ের কাবিননাম করতে গেলে নিকাহ রেজিষ্টার নুহনাজিউল্লাহকে বাধা প্রদান ও বিবাদে জড়িয়ে পড়ে মনিরুল ইসলাম।
নিকাহ রেজিষ্টার নুহনাজিউল্লাহ বলেন, কর্তৃপক্ষ যে দায়িত্ব দিয়েছে সেই দায়িত্ব পালনে গাংনী পৌর এলাকার সাবেক নিকাহ রেজিষ্টার প্রতিবন্ধকতা তৈরি করছে। যথাযথ দায়িত্ব পালন করতে পারে এজন্য কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন তিনি।
সাহারবাটি ইউনিয়নের নিকাহ রেজিষ্টার মনিরুল ইসলাম বলেন,তাকে বাদ দেয়া নিয়ে তিনি হাইকোর্টে রিট করেছেন। হাইকোর্টের খুব শিগ্রই নিস্পিত্তি হবে।
জেলা রেজিষ্টার সাইফুল ইসলাম বলেন, সাহারবাটি ইউনিয়নের নিকাহ রেজিষ্টার মনিরুল ইসলামের গাংনী পৌর এলাকায় দায়িত্ব পালন করার কোন এখতিয়ার নেই। যদি নিকাহ নামা রেজিষ্টি করে কিংবা খন্ডকালিন দায়িত্ব পাওয়া নুহনাজিউল্লাহকে বাধা প্রদান করে তাহলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!