গাংনী পৌরসভায় ভালো নির্বাচন হবে….জেলা প্রশাসক

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনী পৌরসভায় ভালো নির্বাচন হবে বলে জানিয়েছে জেলা প্রশাসক ড.মোহাম্মদ মুনছুর আলম খাঁন। বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ সভা কক্ষে প্রার্থীদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথীর বক্তব্য প্রদানকালে তিনি এ কথা বলেন। তিনি বলেন,প্রতিটা ভোট কেন্দ্রে একজন করে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের পাশাপাশি র‌্যাব,পুলিশ,বিজিবি ও আনসার সদস্য মোতায়েন থাকবে। এছাড়া ভ্রাম্যামান থাকবে জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট। মাইক ভাংচুরের সাথে প্রার্থী নিজে জড়িত না থাকলেও অনেক সময় অতি উৎসাহীরা এসব অপকর্ম করে থাকে তাই সকলকে সর্তক থাকতে হবে। এসময় তিনি আচরন বিধি মেনে চলার আহবান জানিয়ে আরো বলেন,নির্বাচনের পর প্রার্থী সহ সকলেই যেন বলতে পারে অবাধ ও সুষ্ঠ ও শান্তিপূর্ন নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এজন্য চমৎকার নির্বাচন উপহার দেয়া হবে।
বিশেষ অতিথী হিসেবে উপস্থিত থেকে মেহেরপুর পুলিশ সুপার এস এম মুরাদ আলী বলেন,সুষ্ট ও শান্তিপূর্ন নির্বাচনের জন্য পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সার্বিক ব্যবস্থা নেয়া হয়েছে। দুএকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া এখন পর্যন্ত চমৎকার নির্বাচনের পরিবেশ রয়েছে। নির্বাচন কমিশনের হাতে প্রার্থীতা বাতিলের ক্ষমতা রয়েছে একারনে তুচ্ছ ঘটনার জন্য একজন প্রার্থী অন্য একজন প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ না করি। প্রার্থীদের উদ্দেশে তিনি আরো বলেন, আপনারা অনেকেই আছেন যারা পরস্পর আন্ত্রীয়। নির্বাচনের কারনে যেন ব্যক্তি সম্পর্ক নষ্ট না হয়। এসময় তিনি আচরন বিধি মেনে চলার জন্য প্রার্থী ও তাদের সমর্থকদের প্রতি আহবান জানান।
জেলা নির্বাচন অফিসার ও গাংনী পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার আহমেদ আলী ভোটার ও প্রার্থীদের উদ্যোশে বলেন,আপনারা হইতো মনে করছেন এক জাইগায় ভোট দিলে অন্য জাইগায় চলে যাবে এটার কোনই সুযোগ নেই। প্রতিটা ভোট কেন্দ্রেই ফলাফল ঘোষনা করা হবে। এছাড়া কোন পোলিং প্রিজাইডিং অফিসারের বিরুদ্ধে কোন অভিযোগ উঠলে অবশ্যই তাকে দায়িত্ব থেকে বাদ দেয়া হবে। এসময় প্রার্থীরা সুষ্ট নির্বাচনের দাবি জানিয়ে বক্তব্য রাখেন,মেয়র প্রার্থী আহমেদ আলী,আনারুল ইসলাম,আবু হুরাইরা,আশরাফুল ইসলাম ও আসাদুজ্জামান বাবলু সহ ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আতিয়ার রহমান,২ নং ওয়ার্ডের মিজানুর রহমান,৯ নং ওয়ার্ডের বাচ্চু ও এনামুল এবং সংরক্ষিত আসনের আফিয়া খাতুন। গাংনী উপজেলা নির্বাহী অফিসার সেলিম শাহনেওয়াজের সভাপতিত্বে এসময় গাংনী উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার আব্দুল আজিজ,গাংনী থানার ওসি বজলুর রহমান,সরকারী কর্মকর্তা ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!