নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষনা তৃণমুল বিএনপির প্রার্থী আব্দুল গনী

কর্তৃক farukgangni

গাংনী নিউজ ডটকম :

মেহেরপুর ২ গাংনী আসনের তৃণমুল বিএনপির প্রার্থী সাবেক এমপি আব্দুল গনি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষনা দিয়েছেন। শনিবার বিকালে তিনি সাংবাদিকদের কাছে প্রেস বিজ্ঞপ্তি দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষনা দেন।
লিখিত বক্তব্যে তিনি জানান, নির্বাচনে সুষ্ঠ পরিবেশ না থাকায় ও কালো টাকার ছড়াছড়ির কারণে এবং দলীয় নেতাদের অসহযোগীতার অভিযোগ তুলে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ান।
তিনি লিখিত বক্তব্যে আরো বলেছেন,তৃনমূল বি.এন.পির সংবিধানের ধারাবাহিকতা রক্ষার্থে নির্বাচনে অংশগ্রহন করেন তিনি। তিনি আশা করেছিলেন, দল সাবেক পার্লামেন্ট সদস্যদেরকে মূল্যায়ন করবে এবং দল সর্বাঙ্গীন সহযোগিতা প্রদান করবে। কিন্তু মনোনয়নপত্র জমাদানের পর থেকে দলের সভাপতি শমশের মবিন চৌধুরী ও মহাসচিব তৈমুর আলম খন্দকার অন্যান্যদের সাথে বিরূপ আচরন শুরু করেন। তারা দলীয় ফান্ডসহ ও অন্যান্য জায়গা থেকে সংগৃহীত অর্থ প্রার্থীদের মধ্যে অল্প কিছু বিতরন করে সিংহভাগ অর্থ নিয়ে তারা তাদের নির্বাচনী এলাকায় ব্যস্ত হয়ে পড়েন। অন্যদিকে তিনি সহ অন্যান্যরা অর্থের অভাবে প্রচার প্রচারনা করতে ব্যর্থ হচ্ছেন। ফলে তৃণমুল বিএনপির নেতাকর্মীরা অর্থের অভাবে প্রচার প্রচারণা চালাতে ব্যর্থ হচ্ছেন এবং অন্যান্য প্রার্থীদের অর্থের কাছে অসহায় বোধ করছে। কর্মীরা পরামর্শ প্রদান করেন যে, অন্যান্য প্রার্থীদের অর্থের কাছে যদি সমপরিমাণ অর্থ ব্যয় করতে না পারি তাহলে নির্বাচন থেকে সরে দাড়ানো ভাল। তাদের কথায় উদ্বুদ্ধ হয়ে বাস্তবতার নিরীখে নির্বাচনে সুষ্ঠ পরিবেশ না থাকায় ও কালো টাকার ছড়াছড়ির কারণে এবং আমার দলীয় নেতাদের অসহযোগীতার কারণে আমি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত গ্রহণ করছি।
এব্যাপারে তৃণমুল বিএনপির প্রার্থী সাবেক এমপি আব্দুল গনির ব্যবহৃত মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি প্রেস বিজ্ঞপ্তির বিষয়টি নিশ্চিত করেছেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!