নৌকার মেয়র নির্বাচিত হওয়ার পর গাংনী পৌরসভা তিলোত্তমা হবে….এম এ খালেক

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

আগামি ১৬ জানুয়ারী গাংনী পৌরসভা নির্বাচন চ্যালেঞ্জ হিসেবে গ্রহন করেছি বলে জানিয়েছেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম এ খালেক। রবিবার বিকালে গাংনী উপজেলা যুবলীগ আয়োজিত গাংনী বাজার বাসষ্ট্যান্ডে এক পথ সভায় তিনি এ কথা বলেন। তিনি বলেন,ঐক্যবদ্ধ আওয়ামীলীগ জনগনের ভোট নিয়ে বিজয়ী হয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো। তিনি আরো বলেন লাইট ও আর্বজনা ফেলা ছাড়া কোন উন্নয়ন করেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের জন্য হাজার হাজার কোটি টাকা দিচ্ছেন। উন্নয়নের জোয়ারে পৌরসভা তিলোত্তমা হওয়ার কথা কিন্তু পৌরসভা জঞ্জালের মধ্যে আছে। তিনি আরো বলেন,নৌকার মেয়র নির্বাচিত হওয়ার পর গাংনী পৌরসভা তিলোত্তমা হবে। তিনি আরো বলেন,পৌরসভা কর্মকর্তা কর্মচারীদের ২৩ মাস পর্যন্ত বেতন না দিয়ে প্রধানমন্ত্রীর বদনামের ক্ষেত্র তৈরি করেছেন।
মেয়র প্রার্থী আহমেদ আলী বলেন, আমরা ঐক্যবদ্ধ হয়ে পৌরসভা নির্বাচনে নেমেছি। নৌকার জয় হবেই। তিনি আরো বলেন,বঙ্গবন্ধুর ছবি গাংনী বাজারে লাগিয়ে ৩৫ লাখ টাকা উত্তোলন করেছে। আর খেয়াল খুশি মত জনগনের কাছ থেকে টাকা আদায় করে পৌরবাসিকে জিম্মি করে অর্থ লোপাট করছেন। গাংনীর মানুষ টাকা খাবেনা সততার সাখে ভোট দেবে।
গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মোশাররফ হোসেনের সভাপতিত্বে ও যুবলীগের সাধারণ সম্পাদক শফি কামাল পলাশ এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান শফিকুল আলম, গাংনী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম,জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন,রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম সাকলাইন সেপু, মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহমেদ,মুজিবনগর উপজেলা যুবলীগের সভাপতি কামরুল ইসলাম চান্দু, যুবলীগ নেতা আব্দুল আলিম, সুজন, গাংনী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইসমাইল হোসেন সহ আওয়ামীলীগ,যুবলীগ সহ বিভিন্ন সহযোগি সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!