বিশৃঙ্খলা করলে বিএনপির কে ছাড় দেয়া হবেনা…গাংনীতে শান্তি সমাবেশে যুবলীগ সভাপতি

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টায়েন্টিফোর ডটকম :

শেখ হাসিনার নির্দেশে দেশ এগিয়ে যাচ্ছে মানুষ ভালো আছে সুখে আছে কোন রকম বিশৃঙ্খলা করলে বিএনপির কে ছাড় দেয়া হবেনা বলে জানিয়েছেন গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মোশাররফ হোসেন। সোমবার বিকালে বিএনপি জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে গাংনী উপজেলা যুবলীগের উদ্যোগে শান্তি সমাবেশে তিনি এ কথা বলেন।
তিনি বলেন,কৃষকরা যথাসময়ে সার বীজ তেল পাচ্ছে কৃষি পণ্যের কোন সংকট নেই। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে তা না হলে দেশের স্বাধীনতা বিনষ্ট হওয়ার পাশাপাশি উন্নয়ন বাধাগ্রস্থ হবে। সাধারণের মানুষের কোন সমস্যা নেই সমস্যা শুধু বিএনপির উল্লেখ করে তিনি বলেন, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য গাংনীর যুবলীগ প্রস্তুত রয়েছে।
গাংনী উপজেলা যুবলীগের কার্যালয়ের সামনে থেকে একটি শান্তি মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক ঘুরে বাসষ্ট্যান্ডে এসে শেষ হয়। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গাংনী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শফি কামাল পলাশের সঞ্চালনায় অন্যান্য মধ্যে যুবলীগ নেতা আল ফারুক,মজিরুল ইসলাম, আব্দুল আলিম, সাবেক ছাত্রনেতা ইসলামইল হোসেন, জুলহাস ও সুজন সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!