মেহেরপুরে সাংবাদিক নির্যাতনের বিচার চেয়ে প্রতিবাদ সভা

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরে সাংবাদিক নির্যাতন ঘটনার প্রতিবাদে ৭ দিনের প্রতিবাদ কর্মসূচী পালন শুরু করেছে। সোমবার সকাল সাড়ে ১১ টায় মেহেরপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সাংবাদিক নির্যাতন বিরোধী প্রতিবাদ সভা করে। এর আগে মেহেরপুরের সাংবাদিকরা মেহেরপুর প্রেসক্লাবের সামনে জড়ো হয়ে মৌনমিছিলে অংশ নেয়। জেলার তিন উপজেলায় কর্মরত প্রিন্ট এবং ইলেক্ট্রনিক্স গণমাধ্যমের সকল কর্মী এই আন্দোলন কর্মসুৃচীতে অংশ নেয়।
মেহেরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি রুহুল কুদ্দুস টিটোর সভাপতিত্বে এব্ং সাংবাদিক মুজাহিদ মুন্নার সঞ্চালনায় এই প্রতিবাদ সভায় বক্তব্য দেন সাংবাদিক ফজলুল হক মন্টু, আলামীন হোসেন, তুহিন আরন্য, মাহাবুব চান্দু, ইয়াদুল মোমিন,নুরুজ্জামান পাভেল,মাহবুব আলম সহ সাংবাদিক নেতৃবৃন্দ।
গত রবিবার মেহেরপুর জেলা সমাজসেবা অধিদপ্তরের উপপিরচালক আব্দুল কাদের কর্তৃক দুইজন সাংবাদিক তথ্যগ্রহনের জন্য ওই অফিসে গেলে তাদের একটি কক্ষে আটকিয়ে মারধর করে ক্যামেরা ভাংচুর করা হয়। এই ঘটনার বিচার চেয়ে গত ৮ দিনেও কোন প্রতিকার না পাওয়ায় সাংবাদিকরা ৭ দিনের এই প্রতিবাদ কর্মসূচী শুরু করেছে। আগামীকাল সাংবাদিক নির্যাতনের বিচার চেয়ে সাংবাদিকরা রাস্তায় মৌন মিছিল করবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!