যুবসমাজের উদ্যোগে ফ্রিজ পেল তেরাইল মাদ্রাসা

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকমঃ

 যুব সমাজের উদ্যোগে মেহেরপুরে গাংনী উপজেলার তেরাইল দারুচ্ছুন্নাত মোখতারীয়া মাদ্রাসায় একটি ফ্রিজ (৩৪৮লিটার) উপহার দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে মাদ্রাসার সুপারের হাতে এই উপহার তুলে দেওয়া হয়।

মাদ্রাসার খাদেম মোঃ জাহাঙ্গীর আলম বলেন,নতুন মাদ্রাসা হিসেবে আল্লাহর রহমতে খুব সুন্দর ভাবে পরিচালিত হচ্ছে।ছাত্রদের দক্ষ হিসেবে গড়ে তোলার জন্য সব ধরনের শিক্ষা ব্যবস্থায় রয়েছে।বিভিন্ন মানুষ অনুদান দিচ্ছে।আজ যুবসমাজ উদ্যোগ গ্রহণ করে এ মাদ্রাসায় একটি ফ্রিজ উপহার দিয়েছে।যুব সমাজ ভালো কাজগুলোর মধ্যে সম্পৃক্ত থাকলে সমাজ পরিবর্তন হতে সময় লাগবে না।আর আমাদের এই মাদ্রাসার সাথে যুবসমাজ ওতপ্রোতভাবে জড়িত।

মার্সেল শো-রুমের স্বত্বাধিকার মোঃ জিয়াদুল ইসলাম লিজন বলেন,ফ্রিজটি মাদ্রাসায় দেয়া হবে শুনে আমি যতটুকু পেরেছি দাম কম নিয়েছি।আর ভালো কাজের সাথে থাকতে পেরে আমিও খুব আনন্দিত।যুব সমাজ যখনই আমাকে ভাল কাজে ডাকবে আমি সে ডাকে সাড়া দেব এবং যতটুকু পারি তাদের সহযোগিতা করবো ইনশাল্লাহ।

এসময় মাদ্রাসার প্রধান শিক্ষা ফিরোজ আহমেদ, মার্সেল রুমের স্বত্বাধিকার মোঃ জিয়াদুল ইসলাম (লিজন),নুর আহমেদ রিন্টু, দেবীপুর ০৭ নং ওয়ার্ডের মেম্বার হিরোক আলী, জামাত আলী, আবু কায়ছার স্বপনসহ এলকার অনেক যুবক।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!