গাংনীতে আওয়ামীলীগ নেতা,ইউপি সদস্য ও নার্স সহ জেলায় করোনা আক্রান্ত ১৩

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনী পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও দুজন সিনিয়র স্টাফ নার্স সহ জেলায় ১৩জন করোনা আক্রান্ত হয়েছে। শনিবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন মেহেরপুরের সিভিল সার্জন ডা: নাসির উদ্দিন। আক্রান্তদের মধ্যে গাংনী উপজেলায় ৯,সদরে ৩ ও মুজিবনগরে ১জন রয়েছে। মেহেরপুরের সিভিল সার্জন ডা: নাসির উদ্দিন জানান, কুস্টিয়া পিসিআর ল্যাব থেকে ১৬ জনের নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া গেছে এর মধ্যে ১৩ জন করোনা পজিটিভ। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত ২শ’৫৭ জন।(এর মধ্যে সুস্থ্য ১৩৩ জন, মৃত ৭ জন, ট্রান্সফার্ড ২১ জন,চিকিৎসাধিন ৯৬ জন।
গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্তরা হলেন, গাংনী পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনারুল ইসলাম বাবু,গাংনী হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স শাহিনা খাতুন,সাহারা খাতুন,ষোলটাকা ইউপি সদস্য কেশবনগর গ্রামের আব্দুল লতিফ ও গাংনী হাসপাতালের ল্যাব টেকনিক্যাল সুনিতা রানীর শাশুড়ী রেখা রানী,ছেলে অর্ঘ্য,অর্পন,আজান গ্রামের ফারুক হোসেন,গ্রামীণফোনের সেলস সুপারভাইজার মেহেদী হাসান শামীম, মুজিবনগর উপজেলায় কোমরপুর গ্রামের মোঃ আমানুল্লাহ (বেলু) ও সদর উপজেলার সুবিদপুর খা পাড়ার মেহেদী হাসান,সদর হাসপাতালের শরিফুল ইসলাম,শারমিন।
গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রিয়াজুল আলম বলেন, প্রশাসনের পক্ষ থেকে আক্রান্তদের বাড়ি লকডাউন ঘোষনা করা হবে। এছাড়া আক্রান্তরা নিজ নিজ বাড়িতে থেকে চিকিৎসা সেবা গ্রহন করবেন। স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে করোনা আক্রান্তদের সার্বিক খোঁজ খবর নেয়া হচ্ছে। এসময় তিনি সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ দেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!