মুজিবনগরে চেকপোষ্টের বিষয়টি আলোচনা করে দেখা যাবে..পররাষ্ট্রমন্ত্রী

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

মুজিবনগরে চেকপোষ্টের বিষয়টি আলোচনা করে দেখা যাবে বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন। শনিবার সকাল সাড়ে ৯ টায় মন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। অপর প্রশ্নের জবাবে তিনি বলেন, আমাদের উন্নয়ন ভারতের উন্নয়ন ভারতের উন্নয়ন আমাদের উন্নয়ন। ভারতে সাথে আমাদের রক্তের আর চীনের সার্থে অর্থনৈতিক সম্পর্ক রয়েছে।
তিনি আরো বলেন,বঙ্গবন্ধুর এখনও পাঁচ খুনী যারা জীবিত আছে। তার মধ্যে দুইজনের সন্ধান মিলেছে। একজন আমেরিকা এবং একজন কানাডা আছে। আমরা মুজিববর্ষে এই দুই খুনীর একজনকে এ বছরই দেশে আনার জোর প্রক্রিয়া চলছে।
এর আগে শুক্রবার রাত ৯ টায় মন্ত্রী মেহেরপুর সার্কিট হাউস পৌঁছুলে মেহেরপুর জেলা প্রশাসক ড. মোহাম্মদ মনসুর আলম খাঁন তাকে ফুল দিয়ে বরণ করেন।  পরে সাংবাদিকদের প্রশ্নেত্তোরে মন্ত্রী আরও বলেন- করোনা ভাইরাসের ভ্যাকসিন আবিস্কারে ভারত এবং পাকিস্তান দুটি দেশই অন্যদেশের সাথে যৌথভাবে গবেষণামূলক কাজ শুরু করেছে। সেখানে আমরা কারো সাথে কাজ শুরু করতে পারলাম না এটা দু:খজনক। আমরা ভ্যাকসিন পেতে ইউরোপিয়ানে অনেক টাকা দিয়ে রেখেছি। ভারত-চীনের গন্ডগোল এটা নিয়ে আমরা উদ্বিগ্ন নয়। পরে মন্ত্রী মুজিবনগর স্মৃতি কমপ্লেক্স এলাকা ঘুরে দেখে ঢাকার উদ্দেশ্যে মেহেরপুর ত্যাগ করেন। এসময় জেলা প্রশাসক ড. মোহাম্মদ মনসুর আলম খাঁন,পুলিশ সুপার এস এম মুরাদ আলী সহ আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!