গাংনীতে এমপি প্রার্থী জানান দিতেই সমালোচনার মুখে আব্দুল্লাহ

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টােয়েন্টিফোর ডটকম :

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে গাংনী আসনে প্রার্থী হিসেবে জানান দিতে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন মেহেরপুর জেলা বিএনপির সহসভাপতি মো: আব্দুল্লাহ। মঙ্গলবার দুপুরে মেহেরপুর শহরের একটি হোটেল সাংবাদিকদের মতবিনিময় করেন তিনি।
এমপি প্রার্থী হিসেবে জানান দেওয়ার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের ব্যাপক সমালোচনান মুখে পড়েছে বিএনপি নেতা মো: আব্দুল্লাহ।
গাংনী উপজেলা বিএনপির সভাপতি সাবেক চেয়ারম্যান রেজাউল হক মাষ্টার বলেন,মো: আব্দুল্লাহ’র দলের পাশাপাশি নেতাকর্মী ও জনগনের কাছে নুন্যতম গ্রহন যোগ্যতা নেই। তার নির্বাচন করার সক্ষমতা আছে বলে মনে হয়না। সে কখনও এমপি প্রার্থী আবার কখনও বলে মেয়র প্রার্থী এটা নিছক প্রচার ছাড়া আর কিছু না। অনেক আগে জেলা কমিটি হয়ে সেই কমিটির একটা পদে আছে তবে সে কোন রাজনৈতিক কর্মকান্ডে নেই। সে নিস্ক্রিয়। তার সাথে কোন কর্মীর যোগাযোগ নেই।
নাম প্রকাশে অনিচ্ছুক বিএনপির কয়েকজন নেতা দাবি করেছেন মো: আব্দুল্লাহ বিএনপির মিটিং মিছিল আন্দোলনে অংশ না নিয়ে নির্বাচন করবে বলে প্রচার করছে যা সংগঠন বিরোধী। ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে বিপুল সংখ্যক নেতাকর্মীদের নামে মামলা হামলা জেল জুলুম হলেও মো: আব্দুল্লাহ কোন নেতাকর্মীর খোঁজ নেননি এমনকি আওয়ামীলীগের সাথে সখ্যাতা থাকায় ২০১৪ ও ২০১৮ সালে তার ও তার সহযোগিদের নামে কোন মামলা হয়নি।
বিএনপি নেতৃবৃন্দ আরো অভিযোগ করেন,সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তারেক রহমানের সহ বিএনপি নেতাকর্মীদের মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবি না করায় নানা সমালোচনার মুখে পড়েন তিনি।
এদিকে বিএনপি নেতারা বলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমান সহ সারা দেশের বিএনপির নেতাকর্মীদের নামে দায়েরকৃত মামলা প্রত্যাহার এবং তত্বাবধায়ক সরকারের দাবিতে আন্দোলন করছে ঠিক তখনই মেহেরপুরের গাংনী আসনে সংসদ সদস্য পদে নির্বাচন করার লক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছে জেলা গাংনী উপজেলা বিএনপির সাবেক আহবায়ক মো: আব্দুল্লাহ। যা নেতাকর্মীরা ভালো ভাবে নেয়নি।
মতবিনিময়কালে উপজেলা বিএনপির সাবেক আহবায়ক আব্দুস সালাম,সাবেক উপজেলা চেয়ারম্যান ও পৌর বিএনপির সভাপতি মুরাদ আলী ও সাবেক পৌর বিএনপির সভাপতি মুস্তাফিজুর রহমান খোকন উপস্থিত ছিলেন।
বিএনপি নেতা মো: আব্দুল্লাহ বলেন, তিনি সংসদে যেতে পারলে মেহেরপুরকে ঢেলে সাজাবেন। এছাড়া শিক্ষা, শিল্প কলকারখানা, রাস্তাঘাটের ব্যপক উন্নয়ন করার প্রতিশ্রতি দেন। এসময় তিনি ৪৫ বছর ধরে বিএনপির রাজনীতির সাথে জড়িত রয়েছেন বলে দাবি করেন বলেন গাংনীতে যারা বিএনপির রাজনীতি করছে তারা তার হাতের তৈরি।
বিএনপি ও আওয়ামীলীগ মেহেরপুর ও গাংনীতে সহ অবস্থানে আছে উল্লেখ করে বলেন বর্তমানে তারা (বিএনপি) ভালো আছেন। সাবেক এমপি আমজাদ হোসেন ও জাভেদ মাসুদ মিল্টন ইতোপূর্বে ভোট করেছে তাই তাদের প্রচারের দরকার নেই কিন্তু আমি মতবিনিময় সভা না করলে অনেকই জানতে পারবেনা আমি নির্বাচন করবো। তাই সকলকে জানানোর জন্যই এই মতবিনিময় সভার আয়োজন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!