গাংনীতে পুলিশ সদস্য’র মরদেহ উদ্ধার

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টােয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনীতে আবু শাহেদ (৩০) নামের এক পুলিশ কনস্টেবলের মরদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার সকাল সাড়ে ৮টার দিকে এলাঙ্গী ক্যাম্পর ব্যারাক থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
কনস্টেবল শাহেদ কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আদাবাড়িয়া গ্রামের বজলুর রহমানের ছেলে। তার কনষ্টেবল নং ৭১৬।
এলাঙ্গী পুলিশ ক্যাম্পের ইনচার্জ সুফল জানান, সকাল ৬টা থেকে ৮টা পর্যন্ত সেন্ট্রি ডিউটি ছিল শাহেদের। ডিউটি চলাকালিন সময়ে কনষ্টেবল আবু শাহেদ অসুস্থ হয় একারনে ডিউটি শেষ করে পরবর্তী পুলিশ কনষ্টেবলকে ডিউটি না বুঝিয়ে দিয়ে তার কক্ষে সে বিছানায় শুয়ে পড়ে। পরে রুমের সহকর্মীরা তার নাক মুখ দিয়ে বিজলী ও ফেনা বের হতে দেখতে পেয়ে গাংনী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
গাংনী হাসপাতালের জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক মো: জামিরুল ইসলাম বলেন,পুলিশ কনষ্টেবল আবু শাহেদকে মৃত অবস্থায় হাসপাতালে নেয়া হয়েছিলো। ময়না তদন্ত ছাড়া মৃত্যু কারন নিশ্চিত করা সম্ভব নয়।
গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন,ধারনা করছি এটা স্বাভাবিক মৃত্যু। তবুও বিষয়টি নিশ্চিত হতে ময়না তদন্ত করা হচ্ছে। ময়না তদন্ত প্রতিবেদন হাতে পেলে কি কারনে মৃত্যু হয়ে তা নিশ্চিত হওয়া যাবে। মৃত্যু’র সংবাদ পেয়ে মেহেরপুর পুলিশ সুপার রাফিউল আলম কনষ্টেবল শাহেদের মরদেহ দেখতে হাসপাতালে যান এবং মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণের নির্দেশ দেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!