গাংনীতে বিএনপির ৪ নেতাকর্মী আটক। ককটেল ও দেশীয় অস্ত্র উদ্ধার

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনীতে বিএনপির ৪ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। এসময় পাঁচটি ককটেল বোমা দুটি দেশীয় অস্ত্র ও লাঠিসোটা উদ্ধার করা হয় বলে দাবি করেছে পুলিশ। শুক্রবার রাত ৮ সময় উপজেলার বামন্দী মাদ্রাসা এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, গাংনী উপজেলা কৃষকদলের যুগ্ম আহবায়ক শাওন, বিএনপি নেতা মহিবুল ইসলাম পলাশ, বামন্দী ইউনিয়ন পরিষদের সদস্য শাহ আলম ও আশরাফুল ইসলাম। আটককৃতদের বাড়ি বামন্দী- নিশিপুর গ্রামে।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুর রাজ্জাক বলেন, বামন্দী মাদ্রাসা এলাকায় সরকার বিরোধী বৈঠক চলছে এমন সংবাদের ভিত্তিতে বামন্দী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই ইসরাফিল সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাদের আটক করে। এ ঘটনা মামলা দায়েরের প্রস্তুুতি চলছে।
বামন্দী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই ইসরাফিল বলেন,পুলিশের উপস্থিতিটের পেয়ে বেশ কয়েকজন পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে ৪জনকে আটক করা হয়। এসময় পাঁচটি ককটেল দুটি দেশীয় অস্ত্র ও লাঠিসোটা উদ্ধার করা হয়। আটককৃতরা সকলেই বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মী।
গাংনী উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আসাদুজ্জামান বাবলু বিএনপির নেতাকর্মীদের আটকের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তাদের মুক্তি দাবি করে বলেন,বিএনপির কর্মসূচী বানচাল করার জন্য সরকার পুলিশকে ব্যবহার করছে।
জেলা বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক আব্দুল আওয়াল বলেন, ককটেল বোমা ও অস্ত্র উদ্ধারের অসত্য তথ্য প্রচার করছে পুলিশ। হয়রানী করে বিএনপির আন্দোলন বন্ধ করা যাবেনা বলেও জানান তিনি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!