গাংনীতে বিদেশী পিস্তুল ও গুলি উদ্ধার। ভিডিপি সদস্য মিল্টন গ্রেফতার

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টােয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনীতে পৃথক অভিযানে বিদেশী পিস্তুল ও গুলি উদ্ধার করেছে র‌্যাব। এ ঘটনায় মিল্টন নামের এক ভিডিপি সদস্যকে গ্রেফতার করা হয়েছে। বুধবার রাতে শহরের ঝিনেরপুল পাড়া ও হাসপাতাল চত্তরে অভিযান চালায় গাংনী র‌্যাব ১২ সদস্যরা। গ্রেফতারকৃত ভিডিপি সদস্য মিল্টন হোসেন কাথুলী ইউনিয়নের লক্ষীনারায়নপুর ধলা গ্রামের সাহাবুদ্দীরেনর ছেলে।
র‌্যাব-১২ সিনিয়র সহকারী পুলিশ সুপার (সিপিসি-মেহেরপুর) মোঃ আবুল কালাম আজাদ বলেন, গাংনী শহরের ঝিনিরপুলপাড়া মোঃ নজরুল ইসলামের তিন তলা বাড়ির উত্তর দিকে পাকা রাস্তার পশ্চিম পাশে ঝুঁপের ভিতর পিস্তুুল রয়েছে এমন সংবাদের ভিত্তিতে ঐ এলাকায় অভিযান চালিয়ে পরিত্যাক্ত অবস্থায় একটি বিদেশী পিস্তল (৭.৬১ মি.মি পিস্তল) উদ্ধার করা হয়। এদিকে গাংনী হাসপাতালের সামনে থেকে এক রাউন্ড পিস্তলের গুলিসহ মিল্টন হোসেনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মিল্টনের নামে মামলা দায়ের পূর্বক গাংনী থানায় হস্তান্তর করা হবে।
তবে র‌্যাব ধারনা করছে উদ্ধারকৃত বিদেশী পিস্তুুলটি মিল্টনের। তবে এবিষয়ে তদন্ত চলছে বলে জানিয়েছে র‌্যাব ক্যাম্প কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আবুল কালাম আজাদ।
মেহেরপুর জেলা আনসার কমান্ড্যান্ট মোঃ সাহাদাত হোসেন বলেন,মিল্টন হোসেন ভিডিপি সদস্য সে গাংনী পরিবার পরিকল্পনা অফিসে নিরাপত্তার দায়িত্ব পালন করতো। গত কয়েকদিন আগে দায়িত্ব থেকে অব্যাহতি নিয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!