গাংনীতে ব্যাংক এজেন্ট হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনীতে সিটি ব্যাংকের এজেন্ট খাদেমুল ইসলামকে গুলি করে হত্যার ঘটনায় আক্তারুজ্জামান সেতু (২১) নামের এক পলাতক আসামীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার চট্টগ্রাম জেলার ডাবল মুরিং থানার আগ্রাবাদ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আক্তারুজ্জামান সেতু মুজিবনগর উপজেলার গোপালপুর মধ্যপাড়ার আবুল কালাম আজাদের ছেলে। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছে মামলার তদন্ত কর্মকর্তা ও জেলা গোয়েন্দা পুলিশের ওসি জুলফিকার আলী।
উল্লেখ্য : চলতি বছরের ২৬ আগষ্ট বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার দিকে মুজিবনগর উপজেলার কোমরপুর বাজার থেকে গাংনীতে আসার পথে গাড়াডোব-আমঝুপি সড়কে সিটি ব্যাংকের এজেন্ট খাদেমুল ইসলামকে গুলি করে টাকা ভর্তি ব্যাগ ছিনতাইয়ের চেষ্টা করে ছিনতাইকারীরা। গুলিবিদ্ধ অবস্থায় টাকার ব্যাগ আটড়ে ধরে খাদেমুল ইসলাম চিৎকার করলে স্থানীয়রা তাকে উদ্ধারের জন্য এগিয়ে আসলে ছিনতাইকারীরা মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। পরে খাদেমুল ইসলামকে গাংনী হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ফেরদৌস পারভেজ তাকে মৃত ঘোষনা করেন। পরে টাকার ব্যাগ স্থানীয়রা পুলিশের কাছে হস্তান্তর করলে ব্যাগ তল্লাশী করে ৪৬ লাখ টাকা পাওয়া যায়। হত্যার ঘটনায় পরদিন শুক্রবার নিহতের ভাই আরফান আলী বাদী হয়ে অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে গাংনী থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং ৩০। তারিখ ২৭-০৮-২০২১ ইং।
হত্যাকান্ডে জড়িত সন্দেহে মুজিবনগর উপজেলার টঙ্গিগোপালপুর গ্রামের সামসের আলীর ছেলে সুমনকে গ্রেফতার করে সিনিয়র জুডিশিয়াল আদালতের মাধ্যমে ৫দিনের রিমান্ড নিয়ে জিজ্ঞাসাবাদে হত্যার কান্ডের জড়িত স্বীকার করে আরো কয়েকজনের নাম প্রকাশ করে।  নিহত সিটি ব্যাংক এজেন্ট খাদেমুল ইসলাম মুজিবনগর উপজেলার যতারপুর গ্রামের মিনারুল ইসলামের ছেলে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!