গাংনীতে ব্যাংক এজেন্ট হত্যার ঘটনায় গ্রেফতার সুমন ৫ দিনের রিমান্ডে

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনীতে সিটি ব্যাংকের এজেন্ট খাদেমুল ইসলামকে গুলি করে হত্যার ঘটনায় সুমন হোসেন নামের একজনকে ৫ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। শনিবার মেহেরপুর সিনিয়র জুডিশিয়াল আদালতের বিচারকের কাছে সুমনকে ১০ দিনের রিমান্ড আবেদন করলে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করে। এর আগে শুক্রবার মুজিবনগর উপজেলার টঙ্গিগোপালপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত সুমন মুজিবনগর উপজেলার টঙ্গিগোপালপুর গ্রামের সামসের আলীর ছেলে।
মামলার তদন্ত কর্মকর্তা ও ওসি তদন্ত মো: সাজেদুল ইসলাম বলেন,ইতোমধ্যে সুমনের দেয়া তথ্য অনুযায়ী হত্যাকান্ডে ব্যবহৃত এপাসি আরটিআর মোটরসাইকেল ও গুলির খোসা জব্দ করা হয়েছে। এছাড়া হত্যাকান্ড সম্পর্কে গুরুত্বপূর্ন তথ্য দিয়েছে সুমন।
উল্লেখ্য : বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার দিকে কোমরপুর থেকে মোটরসাইকেল যোগে গাংনীতে আসার পথে গাড়াডোব-আমঝুপি সড়কে সিটি ব্যাংকের এজেন্ট খাদেমুল ইসলামকে গুলি করে ব্যাগ ভর্তি টাকা ছিনতাইয়ের চেষ্টা করে দুর্বৃত্তরা। খাদেমুলের চিৎকারে স্থানীয় ও পথচারীরা এগিয়ে আসলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়দের সহযোগিতায় গুলিবিদ্ধ খাদেমুল ইসলামকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পরপরই তার মৃত্যু হয়। পরে ব্যাগ তল্লাশী করে ৪৬ লাখ টাকা উদ্ধার করে থানার মালখানায় জমা রেখেছে পুলিশ। হত্যাকান্ডের ঘটনায় শুক্রবার নিহতের ভাই আরফান আলী বাদী হয়ে কয়েকজন অজ্ঞাতনামাদের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।  মামলা নং ৩০। তারিখ ২৭-০৮-২০২১ ইং। নিহত খাদেমুল ইসলাম মুজিবনগর উপজেলার যতারপুর গ্রামের মিনারুল ইসলামের ছেলে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!