গাংনীতে মাদক ব্যবসায়ীকে ধাওয়া। মোটরসাইকেল দূর্ঘটনায় দুই পুলিশ আহত। ফেন্সিডিল উদ্ধার

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনীতে মাদক ব্যবসায়ীকে আটক করতে গিয়ে মোটরসাইকেল দূর্ঘটনায় দুই পুলিশ কনষ্টেবল আহত হয়েছে। বুধবার বিকালে উপজেলার মটমুড়া ইউনিয়নের মোমিনপুর-চরগোয়ালগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন, ভবানীপুর পুলিশ ক্যাম্পের কনষ্টেবল তানভীর ও তৌফিক।  পুলিশি অভিযানে মাদক ব্যবসাযী পালিয়ে গেলেও একটি মোটরসাইকেল ও ১শ’ ৬৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুর রাজ্জাক বলেন, মোমিনপুর-চরগোয়ালগ্রাম এলাকা দিয়ে ফেন্সিডিল পাচার করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ভবানীপুর পুলিশ ক্যাম্পের এএসআই রাসেল সহ সঙ্গীয় ফোর্স মোটরসাইকেল নিয়ে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী মোটরসাইকেল যোগে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পিছন থেকে পুলিশ ধাওয়া করলে রাস্তা ভাঙ্গাচোরা হওয়ার কারনে পুলিশ ও মাদক ব্যবসায়ীর দুটি মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে পড়ে যায়। এসময় মাদক ব্যবসায়ী মোটরসাইকেল ও ১শ’৬৮ বোতল ফেন্সিডিল ফেলে পালিয়ে যায়। স্থানীয়রা পুলিশ সদস্যদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুর রাজ্জাক বলেন,মোটরসাইকেল ও ফেন্সিডিল জব্দ করা হয়েছে। মোটরসাইকেলের সূত্র ধরে মাদক ব্যবসায়ীকে সনাক্ত করার চেষ্টা চলছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!