গাংনী উপজেলা ও পৌর সেচ্ছাসেবকলীগের আহবায়ক কমিটি গঠন

কর্তৃক farukgangni

গাংনী :

মেহেরপুরের গাংনী উপজেলা ও পৌর আওয়ামী সেচ্ছাসেবকলীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আরিফুল ইসলাম সোবহান ও সদস্য সচিব বারিকুল ইসলাম লিজন এই দুই কমিটি অনুমোদনের সুপারিশের জন্য কেন্দ্রে প্রেরণ করেন। পরে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশে^র চৌধুরী গত সোমবার কমিটি অনুমোদন দেন। গাংনী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তৌহিদুল ইসলামকে আহবায়ক ও জীবন আকবরকে সদস্য সচিব করে ১৭ সদস্য ও রুবেল হোসেন এবং আশিকুজ্জামান পিন্টুকে সদস্য সচিব করে ১৫ সদস্য বিশিষ্ট পৌর আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। আগামি দুই মাসের মধ্যে উপজেলা শাখা ও সকল ইউনিয়ন সম্মেলন করার নির্দেশনা দেয়া হয়।
এদিকে কমিটি ঘোষনার পর নেতৃবৃন্দকে সামাজিক মাধ্যম সহ বিভিন্ন ভাবে শুভেচ্ছা জানিয়েছে শুভন্যুধায়ীরা।
গাংনী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের কমিটির অন্যান্য সদস্যরা হলেন- রেজাউল করিম, সাগর আহম্মেদ, আব্দুল মান্নান, সাইফুল ইসলাম রতন, তৌফিক আলামিন, নাহিদ হাসান, জাকির হোসেন, সিজার মাহমুদ জয়, রাকিবুল ইসলাম, উজ্জল হোসেন, মিলন হোসেন, আল আমিন বাপ্পি, সুমন হোসেন, মামুন রেজা, সোহানুর রহমান সুমন ও তরিকুল ইসলাম।
পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন- হামিদুল ইসলাম, হাবিবুর রহমান, হাফিজুল ইসলাম, রাসেল আহমেদ, রফিকুল ইসলাম, আকাশ, তপন, আলিম, রাজন আলী, সুজন আলী, মিরাজুল, মখলেছুর ও খলিলুর রহমান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!