নির্মাণাধীন ভবনের পাইপ পড়ে গাংনীর সেনাসদস্য নিহত

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

নির্মাণাধীন ভবনের পাইপ পড়ে মেহেরপুরের গাংনীর দেলোয়ার হোসেন (৩০) নামের এক সেনাসদস্য নিহত হয়েছে। শনিবার (৩ জুন) বিকালে সিলেট সিটি করপোরেশনের নির্মাণাধীন ভবনের ১২ তলার ছাদ থেকে স্টিলের পাইপ পড়ে এ ঘটনা ঘটে। পাইপটি সেনা সদস্যের মাথায় পড়লে তিনি ঘটনাস্থলে লুটিয়ে পড়েন। দ্রুত তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত সেনা সদস্যে দেলোয়ার হোসেন। তিনি ল্যান্স কর্পোরাল পদে সেনাবাহিনীর ৫০ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি, ১৭ ডিভিশন, সিলেটে কর্মরত ছিলেন। তার বাড়ি মেহেরপুর জেলার গাংনী উপজেলার রায়পুর গ্রামে। তিন ভাই বোনের মধ্যে দেলোয়ার বড়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীসূত্র জানায়, নগরীর বন্দরবাজারে সিটি করপোরেশনের বহুতল ভবনের কাজ চলছে। ঠিকাদারি প্রতিষ্ঠান জামাল অ্যান্ড কোম্পানি এই কাজ করছে। বর্তমানে ভবনের ১১ ও ১২ তলায় কাজ চলছে। শনিবার বেলা আড়াইটার দিকে ওই ভবন সংলগ্ন সিটি সুপার মার্কেটে যান সেনা সদস্য দেলোয়ার হোসেন। আকষ্মিক নির্মাণাধীন ভবনের ছাদ থেকে স্টিলের পাইপ এসে তার মাথায় পড়ে মৃত্যু হয়েছে তার।
সিলেট কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ জানান, নিরাপত্তা ব্যবস্থা ছাড়াই ওই ভবনে নির্মাণ কাজ চলছিল। ঠিকাদারি প্রতিষ্ঠানের ৯ জনকে আটক করা হয়েছে। নিহত সেনা সদস্যের লাশ ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
এদিকে ঘটনা তদন্তে সিটি করপোরেশনের পক্ষ থেকে ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। শনিবার সন্ধ্যায় সিটি মেয়র আরিফুল হক চৌধুরী কমিটি গঠনের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘কমিটিকে ৭২ ঘণ্টার মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে। প্রতিবেদনের আলোকে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!