গাংনীতে যাত্রীবাহী বাস উল্টে নারী শিশু সহ আহত-৩০

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টােয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনীতে যাত্রীবাহী বাস উল্টে নারী শিশু সহ অন্তত ৩০ জন আহত হয়েছে। রবিবার সকাল সাড়ে ১০ টার সময় মেহেরপুর-কুষ্টিয়া সড়কের তেরাইল-জোড়পুকুরিয়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে গাংনী ও কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। আহতরা হলেন,মেহেরপুর সদর উপজেলার রাজনগর গ্রামের দুদু শেখ,মুক্তি খাতুন,সামিউল হক,জুই খাতুন,লিমা খাতুন ও নাহিদ প্রমুখ।
বামন্দী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা ইছাহাক আলী বলেন,মেহেরপুরের রাজনগর থেকে ছেড়ে আসা মেহেরপুর জ ০৪-০০১৬ নং যাত্রীবাহী বাস নাটোরের লালপুর এলাকায় যাওয়ার পথে নিয়ন্ত্রন হারিয়ে তেরাইল জোড়পুকুরিয়া এলাকায় উল্টে যায়। সংবাদ পেয়ে দ্রত ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে গাংনী ও কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
আহত রাজনগর গ্রামের দুদু শেখ বলেন, পরিবার ও এলাকার লোকজন নিয়ে নাটোর জেলার লালপুর ড্রীমভ্যালি পার্কে বেড়াতে যাওয়ার পথে বাসটি নিয়ন্ত্রন হারিয়ে উল্টে যায়। এই বাসে থাকা প্রায় ৪০ জনের মধ্যে নারী শিশু সহ অন্তত ৩০ আহত হয়েছে।
স্থানীয়রা জানান,মেহেরপুর-কুষ্টিয়া সড়কের জোড়পুকুরিয়া তেরাইল এলাকা প্রায় প্রতিনিয়ত দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনার কারন হিসেবে ভাঙ্গাচোরা রাস্তাকেই দায়ী করে দ্রত সংস্কারের দাবি করেছেন তারা।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুর রাজ্জাক বলেন,দূর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। উদ্ধারকাজে ফায়ার সার্ভিসের সদস্যদের সহযোগিতা করছে পুলিশ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!