গাংনীতে শীর্ষ দুই সুদ ব্যবসায়ী গ্রেফতারের ঘটনা মামলা

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টােয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনীতে শীর্ষ দুই সুদ ব্যবসায়ী গ্রেফতারের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। গাংনী থানার এসআই মাসুদ বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে কয়েকটি ধারায় মামলা দায়ের করেন। ইতোমধ্যে মামলার দুজন আসামী উত্তর পাড়ার জমির উদ্দিনের ছেলে হানিফ ও একই এলাকার ইউনুছ আলীর ছেলে আনারুল ইসলাম গ্রেফতার হলেও হানিফের বড় ভাই আনিস পলাতক রয়েছে।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুর রাজ্জাক জানান, গাংনীর শীর্ষ দুই সুদ ব্যবসায়ী গ্রেফতারের পর ৬শ’৭৯টি নন জুডিসিয়াল ষ্ট্যাম্প,বিভিন্ন ব্যাংকের ৩শ’২০টি চেক ও স্বর্ণের চেন ও ৫টি মোটরসাইকেল জব্দ করা হয়। এ ঘটনায় গাংনী থানার এসআই মাসুদ বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে দন্ডবিধির ৪০৬,৪২২,৪২৩ ও ৪২৪ ধারায় মামলা দায়ের করেছেন। মামলা নং ১৪ তাং ১২.০৩.২৩ ইং।
পুলিশ সূত্র জানায়,গাংনী উত্তরপাড়ার ৫ ও পশ্চিমমালসাদহ গ্রামের ১ জন সহ বেশ কয়েকজন নজরদারিতে রয়েছে। এছাড়া বেশ বেশ কিছু সুদ ব্যবসায়ীর নাম এসেছে সেগুলো তদন্ত কার্যক্রম চলছে।
এদিকে সুদ ব্যবসায়ীদের বিরুদ্ধে যে কেউ থানায় লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুর রাজ্জাক।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আশিক জানান, গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।  এছাড়া পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে। এছাড়া মামলার তদন্ত কার্যক্রম শুরু হয়েছে। তদন্ত শেষে আদালতে তদন্ত প্রতিবেদন জমা দেয়া হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!