গাংনীতে হামলার শিকার জনপ্রিয় ইউটিউবার এম ডি ফিজ

কর্তৃক farukgangni

গাংনী :
মেহেরপুরের গাংনীতে কিশোর গ্যাং এর হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন জনপ্রিয় ইউটিউবার এমডি ফিজ। কিশোরগ্যাং এর অত্যাচারের বিরুদ্ধে প্রতিবাদ করায় সম্প্রতি তার উপর পৌর শহরের বাঁশবাড়িয়া কবরস্থান পাড়ার আব্দুর রশিদের ছেলে আশরাফুল ইসলাম আকাশ পিছন থেকে রড দিয়ে হামলা করেন বলে তিনি দাবি করেন। এনিয়ে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও পোষ্ট করেছেন। মো: ফিজ এর পুরো নাম মোঃ মুস্তাফিজুর রহমান। সে গাংনী উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের মিজানুর রহমানের ছেলে। তিনি বর্তমানে ভারতে পড়াশুনা করছেন।
তিনি দাবি করেছেন, কিশোর গ্যাং লিডার আকাশের অত্যাচারে নিরুপায় হয়ে পড়েছে এলাকাবাসী। আকাশ এলাকার কয়েকজন বখাটে ছেলেদের নিয়ে এই গ্যাং পরিচালনা করে।
এমডি ফিজ অভিযোগ করে বলেন,কয়েকদিন আগে আকাশ গ্রামের এক ব্যক্তিকে মারধর ও নানাভাবে অত্যাচার করে। এই অন্যায় অত্যাচারের প্রতিবাদ করার কারণে আকাশ সহ কয়েকজন কিশোর গ্যাং এর সদস্যরা রাতের অন্ধকারে রড দিয়ে আঘাত করার পাশাপাশি কিল -ঘুষি সহ শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করে ও হত্যার হুমকি দেয়। এছাড়া বিষয়টি নিয়ে যেন কোন বাড়াবাড়ি না হয় সেইজন্য কয়েকদিন যাবৎ ধরে আকাশ, এমডি ফিজ বাবা -মাকে ফোন দিয়ে নানাভাবে হুমকি প্রদান করে। কিছুদিন আগে চাঁদা না দেওয়ার কারণে রইদুল ইসলাম বয়স আনুমানিক ৪৫ বছর ,তার দাড়ি চুল ধরে টেনে হিচড়ে মারধর করে এই আকাশ। কিশোর গ্যাং এর তান্ডবে এলাকাবাসীর মনে ভীতিকর অবস্থা সৃষ্টি করেছে। এলাকার মানুষজন আকাশ সহ এই কিশোর গ্যাং থেকে প্রতিকার চায়। তাই প্রশাসনের নিকট এর সুষ্ঠু বিচারের দাবি জানাচ্ছি। আর তা না হলে ভবিষ্যতে এই কিশোর গ্যাং মেহেরপুর জেলায় এক ত্রাসের রাজত্ব গড়ে তুলবে ও ভয়াবহ আকার ধারণ করবে।
এবিষয়ে বক্তব্য জানতে আশরাফুল ইসলাম আকাশের ব্যবহৃত মোবাইল ফোনে কল দিলে বন্ধ পাওয়া যায়।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুর রাজ্জাক বলেন,লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এছাড়া কিশোর গ্যাং এর সাথে জড়িতদের সনাক্ত করা হচ্ছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!