গাংনীতে বিদ্যুৎপৃষ্টে মা ও মেয়ের মৃত্যু

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টােয়েন্টিফাের ডটকম :

মেহেরপুরের গাংনীতে বিদ্যুৎপৃষ্টে মা তাসলিমা খাতুন (৩০) ও মেয়ে মারিয়া খাতুনের (২) মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত ৯টায় উপজেলার কাজীপুর ইউনিয়নের হাড়াভাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। তাসলিমা খাতুন হাড়াভাঙ্গা গ্রামের মিন্টু আলীর স্ত্রী ও শরিয়তপুর জেলার সখিপুর উপজেলার টিবলপ গ্রামের আব্দুর রশিদ ব্যপারির মেয়ে।
মিন্টু আলীর মা আকছারন নেছা বলেন, তাসলিমা খাতুন বৈদ্যতিক সকেট থেকে ফ্যানের চার্জার খোলার সময় আকস্মিক ভাবে বিদ্যুৎপৃষ্টের ঘটনা ঘটে। এসময় তাসলিমা খাতুন ও তার মেয়ে মারিয়া খাতুনের মৃত্যু হয়।
তবে এলাকাবাসি জানান, মিন্টু আলীর বড় মেয়ে নীলিমা খাতুন ২ বছর পূর্বে পানিতে ডুবে মারা যায়। তার ৩টা স্ত্রী রয়েছে। সে সম্প্রতি আরো একটা বিয়ে করেছে এনিয়ে পারিবারিক বিরোধ চলছিলো।
তাসলিমার মেজ ভাই দেলোয়ার হোসেন বলেন,ছোট বোন তাসলিমার সাথে ৬ বছর পূর্বে মিন্টু আলীর বিয়ে হয়। বিয়ের পর থেকে তাসলিমার উপর নানা অত্যাচার করতো। গত কয়েকদিন আগেও মারধর করেছে। কিভাবে মৃত্যু হয়েছে তা তিনি নিশ্চিত করে বলতে পারেনি।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুর রাজ্জাক জানান, তাসলিমা খাতুনের লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে এবং শিশু মারিয়ার লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। তবে ময়নাতদন্তের পর প্রতিবেদন হাতে পেলে আসল ঘটনা জানা যাবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!