মেহেরপুরের গাংনীতে আবারো বিদ্যুৎপৃষ্টে শ্রমিকের মৃত্যু

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টােয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনীতে বিদুৎপৃষ্টে গোলাম মোস্তফা (৩০) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। আহত হয়েছে তার সহযোগী আব্দুল হালিম (২৬)। বুধবার (৭ জুন) বিকেল সাড়ে ৪ টার দিকে করমদি গ্রামের বিলপাড়ায় এ ঘটনা ঘটে। মৃত মোস্তফা ওই গ্রামের আজগর আলীর ছেলে। গত দুদিনে বিদ্যুৎপৃষ্টে তিনজন মারা যায়।
তেঁতুলবাড়িয়া ইউনিয়নের ইউপি সদস্য তৌহিদুল ইসলাম তৌহিদ জানান, মোস্তফা বুধবার (৭ জুন) বিকেলের দিকে উপজেলার তেঁতুলবাড়িয়া ইউনিয়নের করমদি গ্রামের গোলজার হোসেনের ছেলে উলজার হোসেন এর বাড়ির টিনের বেড়া বাঁধাইয়ের কাজ করছিল। কাজ করার সময় অসাবধানবশত টিনে বিদ্যুতায়িত হয়ে গোলাম মোস্তফা ও হালিম অসুস্থ হয়ে পড়ে। তাদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হলে সেখানে তাদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, বিদ্যুৎপৃষ্টে শ্রমিকের মৃত্যুর সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য : মঙ্গলবার রাত ৯টায় উপজেলার কাজীপুর ইউনিয়নের হাড়াভাঙ্গা গ্রামে মা তাসলিমা খাতুন (৩০) ও মেয়ে মারিয়া খাতুন (২) বিদ্যুৎপৃষ্টে মারা যায়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!