গাংনীর বামন্দীতে বিদ্যুৎপৃষ্টে শিশু শ্রমিকের মৃত্যু

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনীতে বিদ্যুৎপৃষ্টে ইব্রাহীম হোসেন (১৫) নামের এক শিশু শ্রমিকের মৃত্যু হয়েছে। রবিবার দুপুর ১ টার সময় উপজেলার বামন্দী বাজারের সোহেল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপে এ ঘটনা ঘটে। শিশু ইব্রাহীম হোসেন উপজেলার ছাতিয়ান হাওড়াপাড়া আরিফুল ইসলামের ছেলে।
স্থানীয়রা জানান,শিশু ইব্রাহীম বামুন্দী বাজারের সেলিম ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপে শ্রমিক হিসেবে কর্মরত ছিলো। সেখানে কাজ করার সময় পাশের দোকান সোহেল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপে কয়েক মিনিটের জন্য একটি কাজের জন্য তাকে ডাকা হলে কাজের জন্য যায়। সেখানে ছড়িয়ে ছিটিয়ে থাকা বৈদ্যুতিক তারে পা পড়লে বিদ্যুৎপৃষ্টে আহত হয় সে।
তাকে আহতবস্থায় প্রথমে অন্য কর্মচারীরা তাকে উদ্ধার করে বামন্দী মাহি ক্লিনিক নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে তাকে গাংনী হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। পরে তাকে গাংনী হাসপাতালে নেয়া হলে কর্তব্যতরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।  গাংনী হাসপাতালের জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক হামিদুল ইসলাম বলেন, শিশু ইব্রাহীমকে হাসপাতালে নেওয়ার পূর্বেই তার মৃত্যু হয়েছে।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো: বজলুর রহমান জানান,ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখন পর্যন্ত শিশু ইব্রাহীমের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দেইনি। অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!