গাংনী ও মুজিবনগরের ৯টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীতা ঘোষনা

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনী ও মুজিবনগর উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীতা ঘোষনা করা হয়েছে। শনিবার রাত ১০ টার দিকে কেন্দ্রীয় আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত প্রার্থী তালিকা প্রকাশ করা হয়।
আওয়ামীলীগের মনোনয়ন প্রাপ্তরা হলেন,গাংনী উপজেলার কাথুলী ইউপিতে মো: গোলজার হোসেন,তেঁতুলবাড়িয়ায় আব্দুল্লাহ আল মামুন,বামন্দীতে ওবাইদুর রহমান কমল,মটমুড়াতে আবুল হাসেম বিশ্বাস ও সাহারবাটিতে মশিউর রহমান। অপরদিকে মুজিননগর উপজেলার মহাজনপুরে বর্তমান চেয়ারম্যান আমাম হোসেন মিলু,বাগোয়ান ইউপিতে মো: কুতুব উদ্দীন,মোনাখালীতে রফিকুল ইসলাম গাইন,দারিয়াপুর ইউপিতে মো: মোস্তাকিম।
ঘোষিত তফসিল অনুযায়ী দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনের মনোনয়পত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ অক্টোবর। এছাড়া মনোনয়নপত্র বাছাই ২০ অক্টোবর, বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ২১ থেকে ২৩ অক্টোবর, আপিল নিষ্পত্তি ২৪ ও ২৫ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর ও ১১ নভেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এর মধ্যে বাগোয়ান ইউপিতে ইভিএম ম্যাসিনে ও অন্য ইউনিয়নে ব্যালট পেপারে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!