টাকার জন্য বামুন্দীর পরিচ্ছন্ন কর্মীকে হত্যা

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

মেহেরেপুরের গাংনী উপজেলার বামুন্দি বাজারের পরিচ্ছন্ন কর্মী সুন্দরী বেগম হত্যার রহস্য উম্মেচন করেছে মেহেরপুর ডিবি পুলিশ। জমি বিক্রির টাকা ও পারিবারিক কলোহের জের ধরে তাকে হত্যা করেছে স্বামী রুস্তম আলীর ভাতিজা জামিরুল। শুক্রবার দুপুরে মেহেরপুর পুলিশ সুপার এস এম মুরাদ আলী সুন্দরী হত্যার রহস্য উম্মেচনের বিষয় নিশ্চিত করেছেন।
পুলিশ সুপার এস এম মুরাদ আলী জানান, মামলার তদন্তকারি অফিসার মেহেরপুর ডিবি পুলিশের ওসি মো. জুলফিকার আলী প্রযুক্তি ব্যাবহার করে সুন্দরী হত্যার রহস্য উদঘাটন করেছে । হত্যার সাথে জড়িত সুন্দরি বেগমের স্বামী রুস্তমের ভাতিজা জামিরুল কে আটক করেছে। জামিরুল আদালতে হত্যারদায় শ্বিকার করে ১৬৪ ধারায় জবান বন্দি দিয়েছে। এ হত্যার সাথে আরো একজন জড়িত আছে বলে তিনি জানান। তবে মামলার তদন্তের স্বার্থে এ মুহুর্তে প্রকাশ করা সম্ভাব নয়। তিনি আরো বলেন, স্বামী স্বামী রুস্তম আলীর শারিরিক অবস্থা ভালো না হওয়ায় তাকে এই মুহুর্তে জিজ্ঞাসাবাদ করা সম্ভব হচ্ছেনা।
উল্লেখ্য গত ২৮ মে সকাল ১১টার দিকে গাংনী থানা পুলিশ গাংনীর বামুন্দি বাজারের পেছনে তালাবদ্ধ একটি ঘর থেকে পরিস্কার কর্মী সুন্দরী বেগমের লাশ উদ্ধার করে। এসময় সুন্দরী বেগমের স্বামী রুস্তম আলীকে ঐ ঘরের খাটের উপর থেকে আচেতন অবস্থায় উদ্ধার করা হয় ।তার শরিরে আঘাতের চিহ্ন ছিলো । তাকেও উদ্ধার করে গাংনী হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য কুস্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হলে সেখানেই চিকিৎসাধীন আছেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!