মেহেরপুরের আলোচিত ইয়ারুল হোটেলের বিরুদ্ধে এবার আদালতের স্বপ্রণোদিত মামলা

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

বাসি-পঁচা খাবার ও নোংরা পরিবেশ এ সংক্রান্ত গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হওয়ার পর মেহেরপুর কলেজ মোড়ের আলোচিত ইয়ারুল হোটেলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বুধবার মেহেরপুর সদর আমলী আদালতের প্রথম শ্রেনীর ম্যাজিষ্ট্রেট এসএম শরিয়ত উল্লাহ স্বপ্রণোদিত হয়ে মামলা দায়ের করেন। মেহেরপুর জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তাকে আগামী ৪ সেপ্টেম্বরের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।
বুধবার (১৭ আগস্ট) দুপুরের দিকে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মেহেরপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: সজল আহম্মেদ এ জরিমানা করেন। তিনি জানান, বাসি-পচা ও মানহীন খাবার এবং নোংরা পরিবেশের কারণে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ইয়ারুল হোটেলকে ১৫ হাজার টাকা জরিমানা করে।
স্থানীয়রা জানিয়েছেন মেহেরপুর শহরের গুরুত্বপূর্ন ও দূর্ঘটনার ঝুঁকি কবলিত এলাকা কলেজ মোড়। সেখানে সরকারী জমি ছাড়াও কুষ্টিয়া-মেহেরপুর ও মেহেরপুর-চুয়াডাঙ্গা প্রধান সড়ক দখল করে গড়ে উঠেছে ইয়ারুল হোটেল সহ অন্যান্য দোকানপাট। কলেজ মোড় গোল চত্তরের কাছে গড়ে ওঠা হোটেলের কারনে প্রায় প্রতিনিয়ত দূর্ঘটনা ঘটে। প্রতিদিন সন্ধ্যার পর প্রধান সড়ক দখলের মহাউৎসব শুরু হয়। গোল চক্কর পার হতে অনেক সময় দূর্ঘটনা ঘটার পাশপাশি চলাচলে বিঘ্ন ঘটে। প্রধান সড়ক দখল করে হোটেল উচ্ছেদের বিষয়ে ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছেন মেহেরপুর সড়ক জনপদ বিভাগের উপ বিভাগীয় প্রকৌশলী মো: মিজানুর রহমান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!