জেলা পরিষদ নির্বাচনে গাংনী সংরক্ষিত আসনে সদস্য প্রার্থী শান্তনা

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম:

আগামী ১৭ অক্টোবর মেহেরপুর জেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনে গাংনী সংরক্ষিত আসনে সদস্য প্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন কামনা করেছেন সাবেক জেলা পরিষদ সদস্য ও কেন্দ্রীয় যুব মহিলালীগের সদস্য সাহানা ইসলাম শান্তনা। গত মঙ্গলবার আগষ্ট মেহেরপুর সহ সারা দেশের ৬১ টি জেলা পরিষদের নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। সাবেক জেলা পরিষদ সদস্য ও কেন্দ্রীয় যুবমহিলালীগের সদস্য সাহানা ইসলাম শান্তনা গাংনীর পৌরসভার সাবেক মেয়র মো: আশরাফুল ইসলামের সহধর্মীনি।
এদিকে সাবেক জেলা পরিষদ সদস্য ও কেন্দ্রীয় যুবমহিলালীগের সদস্য সাহানা ইসলাম শান্তনাকে জেলা পরিষদ নির্বাচনে সদস্য প্রার্থী হিসেবে দেখতে চাই বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার প্রচারনা করছেন তার কর্মী সমর্থকরা।
ইতোপূর্বে জেলা পরিষদ সদস্য নির্বাচিত হওয়ার পর দরিদ্র মানুষের কর্মসংস্থানে সেলাই মেসিন বিতরণ,খেলাধুলা সামগ্রী বিতরন,স্কুল কলেজ,ধর্মীয় প্রতিষ্ঠান সহ রাস্তাঘাটের উন্নয়ন ও করোনা দূর্যোগে অসহাদ দরিদ্র মানুষের বাড়ি বাড়ি খাদ্য পৌছে দেয়া সহ নানা সামাজিক ভুমিকা রাখায় এবার তার বিজয়ে আশাবাদী ভোটার ও কর্মী সমর্থকরা।
তফসিল অনুযায়ী ১৫ সেপ্টেম্বর অফিস চলাকালীন সময় পর্যন্ত মনোনয়নপত্র জমা দেয়া যাবে। ১৮ সেপ্টেম্বর যাচাই-বাছাই, আপিল ১৯ থেকে ২১ শে সেপ্টেম্বর। আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪ সেপ্টেম্বর।প্রার্থিতা প্রত্যাহার ২৫ সেপ্টেম্বর,প্রতীক বরাদ্দ ২৬ শে সেপ্টেম্বর। ভোটগ্রহণ ১৭ অক্টোবর। ভোট গ্রহণ করা হবে সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত। একজন জেলা পরিষদ চেয়ারম্যান। গাংনী, মেহেরপুর ও মুজিবনগরে একজন করে সাধারণ সদস্য এবং গাংনীতে এক ও মেহেরপুর মুজিবনগর মিলে একজন সংরক্ষিত আসনে সদস্য নির্বাচিত হবে। মেহেরপুর জেলা প্রশাসক রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন অফিসার সহকারী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করবেন বলে নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!