মেহেরপুরে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত-১। আহত-৩

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ইয়াহিয়া (৫৬) নামের এক ঔষধ কোম্পানীর প্রতিনিধি নিহত ও তিনজন হয়েছে। শুক্রবার রাত ৯ টায় মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের আমঝুপি ফার্ম এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত ইয়াহিয়া কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার আমলা এলাকার গোলাম হোসেনের ছেলে। সে কার্লোফার্মা নামের একটি ঔষধ কোম্পানীর মেহেরপুর এলাকার প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।
মেহেরপুর সদর থানার উপ পরিদর্শক (এস আই) প্রহলাদ জানান,ইয়াহিয়া মোটরসাইকেল যোগে চুয়াডাঙ্গা এলাকা থেকে মেহেরপুরে যাওয়ার পথে আমঝুপি ফার্ম এলাকায় পৌছালে চুয়াডাঙ্গাগামী অপর একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইয়াহিয়া নিহত ও মুজিবনগর উপজেলার পুরন্দপুর গ্রামের হাফিজুর রহমানের ছেলে রাব্বি (২২) একই গ্রামের রুস্তুম আলীর ছেলে সজীব (২১) ও সদর উপজেলার চাঁদবিল গ্রামের হামিদুল ইসলামের ছেলে সাগর আহমেদ (২০) আহত হয়।
মেহেরপুর ফায়ার সার্ভিস ষ্টেশনের ডিউটি ষ্টাফ সাফায়েত হোসেন জানান,দূর্ঘটনার সংবাদ পেয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ হেফায়তে দেয়া হয়েছে। এছাড়া আহতদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানান,একটি মোটরসাইকেলে তিন ছিলো। তারা বেপোরোয়া গতিতে এসে ঔষধ কোম্পানীর প্রতিনিধির মোটরসাইকেলের সাথে মুখোমুখি ধাক্কা মারলে হতাহতের ঘটনা ঘটে।
মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ মো: দ্বারা জানান,দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত হওয়ার ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!