মেহেরপুরে মাইক্রোবাস নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা। স্বামী স্ত্রী নিহত, শিশু সহ আহত ৫

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরে মাইক্রোবাস নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগলে স্বামী স্ত্রী সাহেরা বেগম ও আব্দুস সাক্তার ঘটনাস্থলেই নিহত হয়েছেন। ঘটনায় শিশু সহ আহত হয়েছেন ৫ জন। আজ সোমবার ভোরে মেহেরপুর সদর উপজেলার খোকসা সড়কে এই র্দুঘটনা ঘটে। নিহত দুইজনের বাড়ি মুজিবনগর উপজেলার মহাজনপুরের কোমরপুর গ্রামে। আহতদের মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহ মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
নিহতের সন্তান আহত শান্তারুল ইসলাম জানান, মা ক্যান্সার রোগী ছিলেন। তাকে নিয়ে রাজশাহীতে চিকিৎসা শেষে সবাই মাইক্রোবাস যোগে বাড়ি ফিরছিলেন। গাড়ী মেহেরপুর খোকসা সড়কে পৌঁছুলে পিচ্ছিল সড়কে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ইটভাটার মাটিতে পিচ রাস্তা কর্দমাক্ত মাটির রাস্তায় রূপ নেওয়ায় গাড়ি গতি হারিয়ে পাশের একটি গাছের সাথে ধাক্কা দেয়। এতে গাড়ি দুমড়ে মুছড়ে গেলে ঘটনাস্থলেই মা এবং বাবা নিহত হন।
মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুঘর্টনার কারণ তদন্ত করে দেখা হবে। মরদেহ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। নিহতের পরিবার অভিযোগ দিলে পুলিশ ব্যাবস্থা নেবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!