গাংনীতে হত্যা মামলায় দুইজনের মৃত্যুদন্ড

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম:

মেহেরপুরের গাংনী উপজেলা সাহেবনগর গ্রামের নার্গিস হত্যা মামলার দুই আসামিকে মৃত্যুদন্ডের রায় দিয়েছেন আদালত। সেই সাথে ৪০ হাজার টাকা জরিমানা আনাদায়ে আরো ৪ বছরের স্বশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। রবিবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক বিচারপতি কুমার বিশ্বাস এ দণ্ডাদেশ দেন।
মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলো- গাংনী উপজেলা সাহেবনগর গ্রামের ফোরকান আলীর ছেলে বাশারুল ইসলাম ও জামিল হোসেনের ছেলে ফরজ আলী। আসামি দুজনেই পলাতক রয়েছে। অপর আসামী ইয়াকুব আলী ২০২১ সালে মৃত্যুবরণ করায় তাকে মামলা থেকে অব্যহতি দেওয়া হয়েছে।
রাষ্ট্র পক্ষের আইনজীবী ছিলেন অতিরিক্ত পিপি অ্যাড কাজী শহীদুল হক বলেন, জমি জমা সংক্রান্ত্র বিরোধের জেরে ২০১৮ সালের ৫ আগস্ট নারগিছ খাতুন নিখোঁজ হন। পরে তার মেয়ে তাসলিমা খাতুন বাদি হয়ে গাংনী থানায় একটি অপহরণ মামলা (নং-২৪ তাং- ১৮/০৯/১৮) দায়ের করে। অপহরণ মামলা সন্দেহভাজন আসামি ফরজ আলিকে জিজ্ঞাসাবাদের পর বাসারুল ইসলামের বাড়ির সেপটি ট্যাংক থেকে নার্গিস খাতুনের কঙ্কাল উদ্ধার করে। ১৪ জনের সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে আদালত এই মামলায় দুই জনের মৃত্যুদণ্ড প্রদান করেন। আসামি পক্ষের আইনজীবী ছিলেন অ্যাড. কামরুল ইসলাম।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!