দলীয় ঐক্যের স্বার্থে উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন  যুবলীগ সভাপতি মোশাররফ হোসেন

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম:

 দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী(মোটরসাইকেল প্রতীক) গাংনী উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ মোশাররফ হোসেন।


সোমবার বেলা ১১ টার দিকে সাংবাদিক ও নেতাকর্মীদের উপস্থিতিতে তাঁর গাংনীর রাজনৈতিক কার্যালয়ে উপস্থিত থেকে দলীয় ঐক্যের স্বার্থে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন। তিনি মোটরসাইকেল মার্কা প্রতীক পেয়েছিলেন।

মোশাররফ হোসেন তাঁর লিখিত বক্তব্যে বলেন,আমি  সম্পূর্ণ ব্যক্তিগত ও পারিবারিক কারণে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি। এই নির্বাচনে যে সমস্ত নেতাকর্মী ও সমর্থক ভাই ও বোনেরা আমাকে বিভিন্নভাবে সমর্থন দিয়ে আসছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি,নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য আপনারা যে কষ্ট পেয়েছেন তার জন্য আমি ক্ষমা প্রার্থী।

তিনি আরো বলেন, আপনাদের সাথে ছিলাম সাথেই আছি  আগামীতেও থাকবো।আশা করছি এবারের নির্বাচন উৎসবমুখর হবে আপনারা ২১ মে ভোটকেন্দ্রের যাবেন এবং পছন্দের প্রার্থীকে ভোট দিয়  নির্বাচন করবেন।

এ সময় উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো: শফি কামাল পলাশ, ষোলটাকা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও ষোলটাকা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ার পাশাসহ আওয়ামী যুবলীগের সকল ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গাংনী উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার প্রীতম সাহা বলেন বর্তমানে নির্বাচন থেকে সরে যাওয়ার কোন সুযোগ নেই। নির্বাচন থেকে মনোনয়নপত্র প্রত্যাহারের সময়সীমা শেষ হয়ে গেছে। আসন্ন ২১ মে নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনে প্রত্যেকের জন্যই ব্যালট পেপার তৈরি হবে।

উল্লেখ্য: নির্বাচনে গাংনীতে মোট ১০ জন প্রার্থী মনোনয়ন দাখিল করলেও মজিরুল ইসলাম ও ওয়াসিম সাজ্জাদ লিখন প্রত্যাহার করে নেন। গতকাল রোববার পারিবারিক ও ব্যক্তিগত কারণ দেখিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন লাইলা আরজুমান বানু শিলা।বর্তমানে ৬ জন চেয়ারম্যান প্রার্থী   ও ৬ জন ভাইসচেয়ারম্যান প্রার্থী নির্বাচনী মাঠে রয়েছেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!