রাষ্ট্রের মালিক জনগন তাই তাদেরকে হাঁসিমুখে সেবা দেবেন…ডা: সাগর এমপি

কর্তৃক farukgangni

গাংনী নিউজ ডটকম:
মেহেরপুরের গাংনী আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ডা. আবু সালেহ মোহাম্মদ নাজমুল হক সাগর সরকারী কর্মকর্তা কর্মচারীদের উদ্যেশে বলেন, রাষ্ট্রের মালিক জনগন, তাদের ট্যাক্সের টাকায় আপনাদের বেতন হয় আমাদের বেতন হয় এবং রাষ্ট্রের নানা উন্নয়ন হয় তাই জনগণকে হাসিমুখে সেবা দেবেন।
তিনি আরো বলেন,এলাকার সম্মানিত নাগরিকদের কাছে যান তাদের সমস্যাগুলো শোনেন এবং সমাধান করার চেষ্টা করেন। যে কোন কারনে মানুষকে সেবা দেয়া সম্ভব না হলে সেবা প্রত্যাশীদের বুঝিয়ে বলবেন সে যেন কষ্ট না পায়। বৃহস্পতিবার দুপুর ১২ টায় উপজেলা পরিষদের সভাকক্ষে বরণ অনুষ্ঠান তিনি একথা বলেন।
তিনি আরো বলেন,সকলেই ঐক্যবদ্ধ থাকবেন আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকবেন। সবাই ঐক্যবদ্ধ ছিলেন বলেই বিজয় হয়েছে তাই ঐক্যবদ্ধ ধরে রাখতে হবে এবং উন্নত মানের সমাজ গড়তে পারলেই সেই সমাজের সুফল আমরা সকলেই ভোগ করব।
কৃষকরা যাতে তাদের উৎপাদিত ফসল সহজেই ঘরে তুলতে পারে এজন্য মাঠের রাস্তাগুলোকে আগে গুরুত্ব সহকারে করা হবে এবং কৃষকরা ন্যায্য মূল্য পায় না তাই কৃষকদের ন্যায্যমূল্য নিশ্চিতে কাজ করতে হবে।
সাব সেন্টারগুলোতে বর্তমানে ভুত বাস করে। আগমী তিন মাসের মধ্যে ইউনিয়ন সাব সেন্টার গুলোকে পূর্ণাঙ্গভাবে চালু করা হবে।
মাদক জুয়া ও সুদ মুক্ত সমাজ গঠন পুলিশের পক্ষে একা করা সম্ভব না। কেস করলে ফাইল বড় হতে থাকবে সমস্যা সমাধান হবে না তাই আমাদেরকেই সমাধান করতে হবে এবং তরুণ সমাজকে এগিয়ে আসতে হবে।
গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেকের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার প্রীতম সাহা।
এসময় পৌর মেয়র আহমেদ আলী,সহকারী কমিশনার (ভুমি) নাদির হোসেন শামিম, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সিরাজুল ইসলাম,সাবেক উপজেলা চেয়ারম্যান একেএম শফিকুল আলম, সাবেক মেয়র আশরাফুল ইসলাম,গাংনী থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম, কাথুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাবেক ত্রান ও সমাজকল্যান সম্পাদক মো: মিজানুর রহমান রানা, তেঁতুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হুদা বিশ্বাস, কাজিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মু: আলম হুসাইন,বামন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওবাইদুর রহমান কমল, মটমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল আহমেদ,সাহারবাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান,ধানখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক,রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম সাকলায়েন সেপু,সরকারী কর্মকর্তা,জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!