গাংনীতে অগ্নিদগ্ধ দিনমজুর সাহাদুল ইসলাম মারা গেছেন

কর্তৃক farukgangni

গাংনী নিউজ ডটকম:

 মেহেরপুরের গাংনীতে আগুন পোহাতে গিয়ে অগ্নিদগ্ধ দিনমজুর সেই সাহাদুল ইসলাম(৫০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

শনিবার ভোর ৬ টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

স্থানীয়রা জানান,গত বুধবার রাতে তীব্র শীতের কারণে আগুন জ্বালিয়ে শীত নিবারণের চেষ্টা করতে গিয়ে অসাবধানতা বসত সাহাদুল ইসলাম অগ্নিদগ্ধ হয়। স্থানীয়রা আহত সাহাদুল ইসলামকে উদ্ধার করে দ্রুত গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায়।সেখানে তার অবস্থার অবনতি দেখে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়া হয়।ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ইউপি সদস্য মোঃ কাওছার আলী বলেন,গত বুধবার রাত ৯ টার দিকে তীব্র শীতে আগুন জ্বালিয়ে শীত নিবারণের চেষ্টা করতে গিয়ে আহত সাহাদুল ইসলামকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।তার অবস্থা খারাপ হওয়ায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা।সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়।ঢাকার একটা হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তিনি আরও বলেন, সাহাদুল ইসলামের পরিবার খুবই অসহায়।অভাব অনটনের সংসারে ছিল তার দিন আনা দিন খাওয়া।সাহাদুল ইসলামের মৃত্যুতে তার পরিবার ভেঙে পড়েছে।আমরা পাড়া মহল্লায় টাকা তুলে ঢাকায় থেকে তার লাশ আনার প্রক্রিয়া চালাচ্ছি।

তেঁতুলবাড়ীয়া ইউপি চেয়ারম্যান মো: নাজমুল হুদা বিশ্বাস বলেন,আমি মৃত্যুর বিষয়টি শুনেছি। আমার ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে যতটুকু পারি তার পরিবারকে সহযোগিতা করা হবে।

গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রীতম সাহা বলেন, অগ্নিদগ্ধ পরিবারের পক্ষ থেকে আবেদন পেলে সহযোগিতা করা হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!