গাংনী পাইলট স্কুল এন্ড কলেজ দূর্নীতি মুক্ত করতে মানববন্ধন

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনী পাইলট স্কুল এন্ড কলেজ দূর্নীতি মুক্ত করতে ও শিক্ষার পরিবেশ ফিরিয়ে আনতে মানববন্ধন করেছে এলাকাবাসি ও প্রাক্তন শিক্ষার্থীরা। শনিবার দুপুর ১২ টায় গাংনী বাজার বাসষ্ট্যান্ডে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন ও সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ‘ফিরিয়ে দাও আমার গৌরবময় হাইস্কুল’ সংগঠনের আহবায়ক বিপুল আল ফারুক (বাবুল)।
মানববন্ধনে গাংনী পাইলট স্কুল এন্ড কলেজের সভাপতি মোশাররফ হোসেন ও প্রধান শিক্ষক আফজাল হোসেনের নানা দূর্নীতি অনিয়ম তুলে ধরে বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের কৃষিবিষয়ক সম্পাদক ফজলুল হক ফজল,গাংনী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম,পৌর আওয়ামীলীগের সভাপতি সানোয়ার হোসেন বাবলু,সাধারন সম্পাদক আনারুল ইসলাম বাবু,ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন,সাহারবাটি ইউপি চেয়ারম্যান মশিউর রহমান ও সাবেক ছাত্রনেতা সাহিদুজ্জামান শিপু।
এসময় ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন,সাহারবাটি ইউপি চেয়ারম্যান মশিউর রহমান, পৌর আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আব্দুল মান্নান,রায়পুর ইউপি আওয়ামীলীগের সভাপতি সামচ্ছুজ্জামান মঙ্গল,সাধারন সম্পাদক হাফিজুর রহমান মকলেচ,কাথুলী ইউপি আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোজাম্মেল হক,ষোলটাকা ইউপি আওয়ালীগের সাধারন সম্পাদক গোলাম কিবরিয়া,যুবলীগের সাবেক সভাপতি আব্দুস সালাম,সাবেক কাউন্সিলর নবীর উদ্দীন,সাহারবাটি ইউপি আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মকলেচুর রহমান স্বপন,পৌর কৃষকলীগের সহ সভাপতি আলাল উদ্দীন রেন্টু,গাংনী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাসান রেজা সেন্টু,বর্তমান সভাপতি আমিনুল ইসলাম সেন্টু,পৌর সেচ্ছাসেবকলীগের আহবায়ক তারিফুল ইসলাম জীবন ও ‘ফিরিয়ে দাও আমার গৌরবময় হাইস্কুল’ সংগঠনের সদস্য সচিব রোকনুজ্জামান সহ স্কুলের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থী সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
আর কোন দাবি নাই দূর্নীতিবাজ মোশাররফ-আফজাল নিপাত যাক,শালা দুলা ভাই মিল্লা স্কুল খাইলো গিল্লা,দূর্নীতিবাজ শালা দুলাভাই হঠাও আমার প্রানের স্কুল বাঁচাও সহ নানা শ্লোগান লেখা ব্যানার ও ফেসটুন নিয়ে মানববন্ধনে অংশ নেয় স্কুলের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থী সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!